পর্দায় আবারও দেখা যাবে স্বামী-স্ত্রীর রোমান্স

49
ads here
বলিউডের তারকা দম্পতিদের মধ্যে গ্ল্যামারাস জুটি অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রায়। পর্দা এবং বাস্তব জীবন, দুই জায়গাতেই তারা মুগ্ধতা ছড়িয়ে চলেছেন। একসঙ্গে করা হয়েছে ৮টি সিনেমা। সেগুলো বেশ দর্শকপ্রিয় হয়েছে।

আবারও তারা নতুন করে জুটি হয়ে আসছেন নতুন সিনেমায়। পরিচালক অনুরাগ কাশ্যপের ‘গুলাব জামুন’ সিনেমা দিয়ে ৯ম বারের মতো রুপালি পর্দায় এক হচ্ছেন তারা।

ads here

ভারতীয় গণমাধ্যমের কাছে নতুন এই সিনেমাটি নিয়ে আলাপকালে অভিষেক জানান, ‘সত্যি বলতে নতুন এই সিনেমাটি নিয়ে আমি এখনো কিছুই জানি না। অনুরাগ কাশ্যপের সঙ্গে আগেও কাজ করা হয়েছে। ‘মনমারজিয়া’ সিনেমাতে দারুণ সময় কাটিয়েছিলাম আমরা।

আরও পড়ুন:- করোনায় আক্রান্ত মাহিরা খান

এখনো আমি ‘মনমারজিয়া’ নিয়ে গর্ব করি। যদি সব কিছু ঠিকঠাক থাকে তাহলে আবারো তার সঙ্গে কাজ করার অপেক্ষায় রয়েছি।’

স্ত্রী ঐশ্বরিয়ার সঙ্গে জুটি হওয়া প্রসঙ্গে অভিষেক বলেন, ‘তার সাথে কাজ করা সবসময়ই আনন্দদায়ক। তিনি আমার সব থেকে প্রিয় সহশিল্পী। আমরা যখন এক সঙ্গে কাজ করি তখন সেরাটা দেওয়ার চেষ্টা করি। এর আগেও আমরা দারুণ কিছু কাজ করেছি। আশা করি এবারো সুযোগ পেলে ভালো কিছু করে দেখাতে পারবো।’

প্রসঙ্গত, দিন কয়েক আগেই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে অভিষেক বচ্চনের ‘লুডো’। দুর্দান্ত থ্রিলিং আর সাসপেন্সে ভরা সিনেমাটি দর্শত-সমালোচকদের কাছে বেশ প্রশংসা পেয়েছে।

 

চস/এএম

ads here