প্রেগন্যান্সি কোনো অসুস্থতা নয়, বরং একজন মেয়ে কতখানি শক্তিশালী তার প্রমাণ: পিয়া জান্নাতুল

43
প্রেগন্যান্সি কোনো অসুস্থতা নয়, বরং একজন মেয়ে কতখানি শক্তিশালী তার প্রমাণ: পিয়া জান্নাতুল
ছবিগুলো পিয়ার ফেসবুক থেকে নেয়া
ads here
বাংলাদেশি মডেল পিয়া জান্নাতুল সন্তান সম্ভবা। প্রথমবারের মতো মাতৃত্বের স্বাদ পেতে যাচ্ছেন তিনি। আসছে ফেব্রুয়ারির দিকে তার ঘরে আসার কথা নতুন সদস্য। মঙ্গলবার ফেসবুকে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে ‘বেবি বাম্প’র তিনটি স্থিরচিত্র শেয়ার করেছেন পিয়া।

ফেসবুকে পিয়া লিখেছেন, ‘আমি অনেক ফটোশুট করেছি আমার ক্যারিয়ার এ। এই শুটটা স্পেশাল কারণ, আমি চেষ্টা করেছি একটা মেয়ে যে প্রেগন্যান্ট অবস্থায়ও তার মতো সুন্দর, সে যে কি সুন্দর অনুভূতির মধ্যে দিয়ে যায় সেটার কিছুটা হলেও প্রতিফলন ঘটাতে। কিন্তু সাথে ভয়, শারীরিক প্রতিবন্ধকতা থাকে অস্বীকার করার উপায় নাই। সেটাও জয় করা সম্ভব, সঠিক খাবার, এক্সারসাইজ, জ্ঞান এর মাধ্যমে। প্রেগনেন্সি কোনো অসুস্থতা নয়, বরং একজন মেয়ে কতখানি পাওয়ারফুল তার প্রমাণ। তাই এই অবস্থায় সমাজ থেকে নিজেকে দূরে না থেকে, কে কি বলবে না ভেবে, আরো সামনে সামনে এগিয়ে আসা উচিত নিজের শক্তি নিয়ে। আমার কাছে প্রেগনেন্সি মানে গর্ব, মেয়েদের একান্ত সৌন্দর্য আর শক্তি।’

ads here

আরো পড়ুন: ডিভোর্সের পথে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত তমা মির্জা

২০১৪ সালে ফারুক হাসান সামীরকে বিয়ে করেন পিয়া।

বড় পর্দায় পিয়ার অভিষেক ঘটে ২০১২ সালে মুক্তি পাওয়া ‘চোরাবালি’ সিনেমায়। পরে ‘স্টোরি অব সামারা’ ও ‘গ্যাংস্টার রির্টানস’ চলচ্চিত্রেও দেখা যায় তাকে।

 

ads here