কমেন্টস নিয়ে মাথাব্যথা নেই: মধুমিতা

51
কমেন্টস নিয়ে মাথাব্যথা নেই: মধুমিতা
ads here
সামাজিক যোগাযোগমাধ্যমে বোল্ড অবতারে ছবি প্রকাশ করে ট্রলের শিকার হওয়া টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার বলেছেন, ‘পাখির ইমেজ ভাঙতে অনেক সময় লেগেছে। মিষ্টি ইমেজটা ভাঙতে চাই। তাই ফেসবুকে নানা ধরনের ছবি পোস্ট করি। কমেন্টস নিয়ে আমার মাথাব্যথা নেই। কোনও কমেন্টই পড়ি না।’

২০১১ সালে ‘সবিনয় নিবেদন’ সিরিয়ালে অভিনয় করে অভিষেক হয়েছিল মধুমিতার। তবে তিনি পরিচিতি পেয়েছেন ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালি ‘পাখি’ চরিত্র অভিনয় করে। দুই বাংলা দর্শকদের কাছে এখনও পাখি নামেই পরিচিত মধুমিতা।

ads here

বড় পর্দায় এরই মধ্যে অভিনয় করেছেন ‘লাভ আজ কাল পরশু’ সিনেমায়। আসছে ২৫ ডিসেম্বর মুক্তি পাবে তার নতুন সিনেমা ‘চিনি’। শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ব্যানারে নির্মিত হয়েছেন সিনেমাটি। মৈনাক ভৌমিক পরিচালিত এ সিনেমাটি বর্তমান সমাজের প্রেক্ষাপটে মা-মেয়ের সম্পর্কের গল্প বলবে। সিনেমায় ‘চিনি’ চরিত্রে অভিনয় করেছেন মধুমিতা। আর তার মায়ের চরিত্রে দেখা যাবে অপরাজিতা আঢ্যকে।

আরও পড়ুন: প্রেগন্যান্সি কোনো অসুস্থতা নয়, বরং একজন মেয়ে কতখানি শক্তিশালী তার প্রমাণ: পিয়া জান্নাতুল

বিচ্ছেদের পর মধুমিতা এখনও সিঙ্গেল। কাজ ছাড়া অন্য কোনো রকম সম্পর্ক থেকে দূরে আছেন তিনি। সিঙ্গেল বলে ইন্ডাস্ট্রিতে কোনো অসুবিধার মুখে পড়তে হয়েছে? সাক্ষাৎকারে এমন প্রশ্নে মধুমিতা বলেন, ‘সিঙ্গেল মানে সহজলভ্য- অনেকেই এমনটা মনে করে। তাড়াতাড়ি কাছে আসার সুযোগ নিতে চায়।’

মধুমিতা আরও জানান, অভিনয়ের ক্ষুধা থেকেই ছোট পর্দা থেকে বড় পর্দায় এসেছেন। এখানে টাকাটা মুখ্য ব্যাপার নয়। নতুন করে আবার সিরিয়ালে ফেলার ইচ্ছা নেই তার। তবে নন-ফিকশনে সুযোগ পেলে হাতছাড়া করতে চান না মধুমিতা।

চস/স

ads here