প্রি-অর্ডার চলছে আজহার মাহমুদের- তৃতীয় গ্রন্থ‘তৃতীয় চোখ’

167
ads here
এ সময়ের জনপ্রিয় তরুণ লেখক আজহার মাহমুদ এর তৃতীয় প্রবন্ধগ্রন্থ ‘তৃতীয় চোখ’প্রকাশ হয়েছে চট্টগ্রামের স্বাধীন প্রকাশন থেকে। বইটির প্রি-অর্ডার চলছে আগামী ২০ জানুয়ারী পর্যন্ত। বইটির প্রথম ১০০ প্রি-অর্ডারকারি পাবেন লেখকের অটোগ্রাফ। সেই সাথে প্রি-অর্ডারে রয়েছে ৩০% কমিশন।

চট্টগ্রামের নৈসর্গিক বাঁশখালীতে জন্মেছেন আজহার মাহমুদ। মাধ্যমিক থেকেই লেখালেখির হাতেখড়ি। লিখেছেন, ছড়া, গল্প, প্রবন্ধ, নিবন্ধও। মাসিক, সাপ্তাহিক সহ দেশের সকল জাতীয় দৈনিকে তার লেখা প্রকাশ হয় নিয়মিত। তরুণ লেখকের স্বীকৃতি স্বরুপ ২০১৯ লেখালয় সাহিত্য সম্মাননা পেয়েছেন আজহার মাহমুদ।

ads here

নতুন বইয়ের ব্যাপারে জানতে চাইলে তরুণ এই লেখক বলেন, তৃতীয় চোখ আমার তৃতীয় প্রবন্ধগ্রন্থ। নামের মাধ্যমেই আমি পাঠকদের এবারের গ্রন্থ সম্পর্কে ধারণা দিয়েছি অনেকটা। চেষ্টা করেছি গতানুগতিক ধারার বাইরে গিয়ে সমাজের আসল চিত্র, সমস্যা এবং সেসবের সমাধান তুলে ধরতে।

আরও পড়ুন:- পাওয়া যাচ্ছে আজহার মাহমুদের ‘খোলামেলা অনুভূতি’

লেখক আরও বলেন, এই গ্রন্থটি আগের দুই গ্রন্থের তুলনায় অধিকতর ভালো। আশাকরি পাঠকদের হাতে গেলে সেটা পাঠকসমাজও উপলব্ধি করতে পারবেন। বইটির প্রি-অর্ডার ইতোমধ্যে শুরু হয়েছে। অনেক পাঠক প্রি-অর্ডার করেছেন বইয়ের কাভার হওয়ার আগেই। পাঠকদের এই ভালোবাসায় আমি সত্যি মুগ্ধ, অভিভূত। একজন লেখক বেঁচে থাকে পাঠকদের মাঝে। পাঠকদের ভালোবাসা পেলেই লেখকসত্তা জেগে উঠে। আমি সৃষ্টিকর্তার নিকট কৃতজ্ঞ পাঠকদের এতো ভালোবাসা পাওয়ায়।

 

বইটির ব্যাপারে স্বাধীন প্রকাশনীর সত্ত্বাধিকারী ও বইটির প্রকাশক বলেন, আজহার মাহমুদ তরুণ লেখকদের মধ্যে অন্যতম। তাঁর জনপ্রিয়তা চট্টগ্রাম নয়, পুরো বাংলাদেশে। তাঁর লেখনী প্রতিটি পাঠককে মুগ্ধ করে তুলে। আমি বিশ্বাস করি তৃতীয় চোখ বইটিও পাঠকদের কাছে বেশ সমাদৃত হবে। বইটির ভেতর এমন কিছু বিষয় নিয়ে লেখা আছে যা সত্যি পাঠকদের পড়া প্রয়োজন। সেই সাথে তার লেখা প্রবন্ধগুলো সববয়সী পাঠকদের জন্য উপযোগী।

উল্লেখ্য, বইটির প্রি-অর্ডার করতে ০১৮৩০১৩৬৮৩৪, ০১৬৪৩৪২৮৭১৮ নম্বরে যোগাযোগ করুন। অথবা লেখকের ফেসবুক পেইজে ইনবক্স করুন।

ads here