চট্টগ্রাম নগর ছাত্রদল: এক মাসের মধ্যে ফের নতুন আহ্বায়ক কমিটি

41
ads here

চট্টগ্রাম মহানগর ছাত্রদল ৮ বছর পর নতুন কমিটি পেলো। তিন দফায় আগের কমিটির আকার বড় করে ৫৮২ সদস্য করার এক মাস পর সেই কমিটি বিলুপ্ত করে ৩৫ সদস্যের আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছে ছাত্রদল কেন্দ্রীয় সংসদ।

ads here

এতে আহবায়ক করা হয়েছে সাইফুল আলম ও সদস্য সচিব করা হয়েছে শরিফুল ইসলাম তুহিনকে।

সাইফুল বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর অনুসারী ও তুহিন বিএনপির কেন্দ্রীয় সদস্য ব্যারিস্টার মীর হেলাল উদ্দিনের অনুসারী হিসাবে পরিচিত।

শনিবার (২৬ ডিসেম্বর) এ কমিটির অনুমোদন দেন ছাত্রদল সভাপতি ফজলুল রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

কমিটিতে যুগ্ম আহবায়ক করা হয়েছে আসিফ চৌধুরী লিমন, তারিকুল ইসলাম তানভীর, সালাউদ্দিন সাহেদ, সামিয়াত আমিন জিসান, জিএম সালাউদ্দিন কাদের আসাদ, আরিফুর রহমান মাষ্টার আরিফ, জহির উদ্দিন বাবর, আরিফুর রহমান মিঠু, শহিদুল ইসলাম সুমন, এম এ হাসান বাপ্পা, রাজিবুল হক বাপ্পি, মাহমুদুল রহমান বাবু, ইসমাইল হোসেন, মোহাম্মদ আনাছ, জাহেদ হোসেন খান জসি, নুর নবী মহরম, নুর জাফর নাঈম রাহুল ও ফখরুল ইসলাম শাহীন।

সদস্য করা হয়েছে নজরুল ইসলাম, শামসুদ্দিন শামসু, ইমরান হোসেন বাপ্পি, আবু কাওসার, শাহরিয়ার আহমেদ, আল মামুন সাদ্দাম, দেলোয়ার হোসেন শিশির, তারেক আজিজ বিপ্লব, মাহমুদুল হাসান রাজু, কামরুল হাসান আকাশ, এনামুল হক, আবুল হাসনাত জুয়েল, আব্বাস উদ্দিন ও রকি হোসেন পিচ্চি কে।

আগামী ৯০ দিনের মধ্যে আহ্বায়ক কমিটিকে অধীনস্থ ইউনিট কমিটি গঠন করে কেন্দ্রীয় কমিটি ও বিভাগীয় কমিটির কাছে জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

চস/আজহার

ads here