বিগ বসের মঞ্চে এবার রক্তারক্তি অবস্থা!

35
বিগ
ads here
‘বিগ বস’ মানেই বিতর্ক ও উদ্ভট কাণ্ড-কারখানা। ১৪তম মৌসুমও তার ব্যতিক্রম নয়, রীতিমতো রক্তারক্তি অবস্থা!

মঙ্গলবারই প্রকাশ্যে এসেছে শোয়ের নতুন অ্যাপিসোডের প্রোমো। আর তাতে রাখি সাওয়ান্তের দাবি, তার নাক ফাটিয়ে দিয়েছেন টেলিভিশন অভিনেত্রী তথা শোয়ের অন্য প্রতিযোগী জেসমিন ভাসিন।

ads here

রিয়্যালিটি শোয়ের নতুন মৌসুমে নতুন প্রতিযোগীদের সঙ্গেই দেখা যাচ্ছে রাখির মতো পুরোনো প্রতিযোগীদের। ঘরের ভেতরে ঢুকেই নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় নিজের দাপট দেখাতে শুরু করেন তিনি। প্রোমোয় রাখিকে বলতে দেখা যাচ্ছে, যে গুপ্তচরবৃত্তি করবে তার যেন পা ভেঙে যায়। অভিশাপ দিতেও শুরু করেন তিনি।

আরও পড়ুন:- আবেদনময়ী করতে অস্ত্রোপচার, মডেলের মৃত্যু

রাখির এই আচরণে ক্ষিপ্ত হয়ে ওঠেন আলী গনি ও তার প্রিয় বান্ধবী জেসমিন ভাসিন। জেসমিনের রাগের সীমা ছাড়িয়ে গেলে একটি মুখোশ এনে রাখির মাথায় বসিয়ে দেন। এর পরই রাখি চিৎকার করে বিলাপ করতে থাকেন তার নাক ভেঙে দিয়েছেন জাসমিন। মাইকও ছুড়ে ফেলে দেন তিনি। ডাইনিং টেবিলে মাথাও ঠুকতে থাকেন তিনি।

বিগ বসের ঘরে কথাযুদ্ধ, ধাক্কাধাক্কির ঘটনা প্রায়ই ঘটে থাকে। তবে নাক ভেঙে দেওয়ার মতো ঘটনা সাম্প্রতিক অতীতে ঘটেনি। দর্শকদের অনেকের দাবি, রাখি অতিরিক্ত নাটক করছেন। এমন কিছুই তার হয়নি। ইচ্ছা করেই জেসমিনকে নেগেটিভ দেখানোর চেষ্টা করছেন তিনি। আসল ঘটনা যাই হোক, তার চুলচেরা বিশ্লেষণ হবে সঞ্চালক সালমান খানের সপ্তাহান্তের অ্যাপিসোডে। সেখানে প্রতিযোগীদের ক্লাস নেন বলিউডের ভাইজান।

ভিডিওটি দেখতে এই লিংকে ক্লিক করুন: https://www.instagram.com/p/CJXou0UAvdq/?utm_source=ig_embed&utm_campaign=embed_video_watch_again

 

চস/আজহার

ads here