থার্টি-ফার্স্ট নাইটে কোথাও কোনো অনুষ্ঠান করা যাবে না: সিএমপি

50
থার্টি ফার্স্ট
ads here
থার্টি-ফার্স্ট নাইট উপলক্ষে চট্টগ্রাম নগরের কোথাও কোনো অনুষ্ঠান বা সমবেত হওয়া যাবে না। নাচ, গান, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ সব মদের দোকান বন্ধ থাকবে বলেও জানিয়েছেন চট্টগ্রাম নগর পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।

আজ বুধবার (৩০ ডিসেম্বর) দুপুরে দামপাড়া পুলিশ লাইনে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা জানান।

ads here

তিনি বলেন, এইবার করোনা পরিস্থিতি বিবেচনায় থার্টি-ফার্স্ট নাইট উপলক্ষে আমরা সব অনুষ্ঠান নিষিদ্ধ করছি। রাস্তা, ফ্লাইওভার, ভবনের ছাদ, প্রকাশ্য স্থানে কোন ধরনের জমায়েত ও উৎসব করা যাবে না। কোন আতশবাজি হবে না। কোন ভবনের ছাদে আতশবাজি ফোটানো হয় তাহলে ভবন মালিকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন:- মুজিববর্ষে সিএমপির ব্যতিক্রমী এক সেবা

তিনি বলেন, ৩১ শে ডিসেম্বর সন্ধ্যা ছয়টার পর পতেঙ্গা সী-বিচ, পারকি বিচ এলাকায় কোনো দর্শনার্থী অবস্থান করবে না। কোনো লাইসেন্সকৃত বার ও মদের দোকান খোলা রাখা যাবে না। গাড়িতে উচ্চস্বরে গাড়ির হর্ণ বাজানো যাবে না কিংবা বেপরোয়া গতিতে গাড়ী বা মোটরবাইক চালানো যাবে না।

তিনি আরো বলেন, আইন-শৃঙ্খলা পরিস্থিতি অবনতির যেকোনো ধরনের আশঙ্কা রোধে পুলিশ বদ্ধপরিকর। সব অনুষ্ঠান শান্তিপূর্ণ ও নিরাপদে সম্পন্ন করার লক্ষ্যে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এছাড়াও নগরের বিভিন্ন স্থানে চেকপোষ্ট স্থাপন, গীর্জা, হোটেল, ক্লাব, বিনোদন কেন্দ্রে পুলিশ মোতায়েন করা হবে বলে জানিয়েছে পুলিশ। সেইসাথে নগরে জোরদার করা হবে পুলিশের টহল এবং ট্রাফিক পুলিশের বিশেষ ব্যবস্থা। সাদা পোশাকেও গোয়েন্দা নজরদারী বৃদ্ধি হবে বলে জানায় পুলিশ।

 

চস/আজহার

ads here