চলছে চট্টগ্রাম প্রেসক্লাব নির্বাচনে ভোটগ্রহণ

45
ads here

চট্টগ্রাম প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির ২০২১-২২ মেয়াদের নির্বাচনে ভোটগ্রহণ চলছে। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সকাল ১০টায় ভোটগ্রহণ শুরু হয়েছে। বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে। এবারের নির্বাচনে ১৫টি পদের বিপরীতে ৩১ জন প্রার্থী অংশ নিচ্ছেন।

ads here

এ নির্বাচনে সভাপতি পদে আলী আব্বাস ও রিয়াজ হায়দার চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি পদে মো. খোরশেদ আলম ও সালাহ্উদ্দিন মো. রেজা, সহ-সভাপতি পদে নিরূপম দাশগুপ্ত, মনজুরুল আলম মঞ্জু ও স ম ইব্রাহীম, সাধারণ সম্পাদক পদে ফরিদ উদ্দিন চৌধুরী ও মহসিন কাজী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এছাড়াও যুগ্ম-সম্পাদক পদে আলমগীর সবুজ ও নজরুল ইসলাম, অর্থ সম্পাদক পদে ফারুক তাহের ও রাশেদ মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক পদে নাসির উদ্দিন হায়দার, মোহাম্মদ শাহ আজম ও রূপম চক্রবর্তী, ক্রীড়া সম্পাদক পদে দেবাশীষ বড়ুয়া দেবু ও রুবেল খান, গ্রন্থাগার সম্পাদক পদে মিন্টু চৌধুরী ও মো. শহীদুল ইসলাম, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক পদে কামাল উদ্দিন খোকন ও মো. আইয়ুব আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে লড়ছেন আলীউর রহমান ও প্রণব বড়ুয়া অর্ণব।

কার্যকরী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আল রাহমান, কাশেম শাহ, খোরশেদুল আলম শামীম, দেবদুলাল ভৌমিক, মনজুর কাদের মনজু, মোয়াজ্জেমুল হক ও শহীদুল্লাহ শাহরিয়ার।

ক্লাবের মোট ভোটার রয়েছেন ২৫৪ জন। ভোটের লড়াইয়ে বিজয়ীরা আগামী দুই বছর জাতীয় প্রেসক্লাবের নেতৃত্ব দেবেন। করোনা পরিস্থিতিতে এবারের নির্বাচনে প্রার্থী এবং ভোটারদের স্বাস্থ্যবিধি মেনে ভোটকেন্দ্রে প্রবেশের অনুরোধ জানায় নির্বাচন পরিচালনা কমিটি।

এর আগে গত মঙ্গলবার (৩০ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন ও বিকেলে দ্বি-বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়।

 

চস/আজহার

ads here