নারায়ণগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে মাদরাসা ছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার মুয়াজ্জিন

37
সিলেট এমসি কলেজে ধর্ষণ: প্রধান অভিযুক্ত গ্রেফতার
ads here

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মুয়াজ্জিনের বিরুদ্ধে মাদরাসা ছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানায় শুক্রবার (১ জানুয়ারি) রাত ১টায় অভিযুক্ত মুয়াজ্জিন মো. রফিকুল ইসলাম রবিনের (২৫) বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগীর বাবা।

ads here

মামলার পরপরই সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে রাত ২টার দিকে উপজেলার চিটাগাংরোড এলাকা থেকে অভিযুক্তকে গ্রেফতার করে। গ্রেফতার মো. রফিকুল ইসলাম রবিন নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের মহজমপুর এলাকার মো. সোহরাব মিয়ার ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, রাজধানীতে ডেমরা এলাকায় পরিবারের সঙ্গে বসবাস করা স্থানীয় একটি মাদরাসায় লেখাপড়া করেন ওই ছাত্রী। অভিযুক্ত রফিকুল ইসলাম রবিন ভুক্তভোগীর বাড়ির পাশের মসজিদে মোয়াজ্জিন থাকার সুবাদে পরিচয় হয়। এক পর্যায়ে প্রেমের প্রস্তাবসহ বিভিন্ন ধরনের কুপ্রস্তাব দিয়ে আসছিল অভিযুক্ত রবিন। তবে রাজি না হওয়ায় গত ৩০ ডিসেম্বর সন্ধ্যায় বিয়ের প্রলোভনে সিদ্ধিরগঞ্জের নাভানা সিটি এলাকার এমএম টাওয়ারের পশ্চিম পাশে পরিত্যক্ত এক ফাঁকা জায়গায় নিয়ে তাকে ধর্ষণ করে।

মামলা সূত্রে আরও জানা যায়, ঘটনার দুইদিন পর (১ জানুয়ারি) ভুক্তভোগী ছাত্রী মাদরাসা শিক্ষিকাকে ঘটনা জানায়। পরে শিক্ষিকা তার পরিবারের সঙ্গে যোগাযোগ করেন।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) শরীফ আহমেদ জানান, অভিযুক্তকে গ্রেফতার করে আদলতে পাঠানো হয়েছে। ওই ছাত্রীর মেডিকেল পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে।

চস/আজহার

ads here