এবার ভাইরাল হলো নুসরাতের পোশাক বদলানোর ভিডিও

38
নুসরাত জাহান
নুসরাত জাহান
ads here

কলকাতার প্রথম সারির নায়িকা নুসরাত জাহান। এছাড়া তিনি সাংসদ হিসেবেও দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করছেন। মুসলিম হওয়ার কারণে প্রায়শই বিতর্কের মুখে পড়েন নুসরাত। কখনো মন্দিরে গিয়ে পূজা করার কারণে আবার কখনো হিন্দুদের ধর্মীয় সাজ গ্রহণ করে।

ads here

নুসরাত জাহান বরাবরই এই সমস্ত সমালোচনাকে তোয়াক্কা করেননি। তিনি রমজানে রোজা রেখেছেন, আবার জন্মাষ্টমীতে সাজগোজ করে ধরা দিয়েছেন। এমনকি নিখিল জৈনের সঙ্গে বিয়ের ঠিক পরপর চওড়া সিঁদুর, হাতে চূড়া পরে নববধূর বেশে সংসদে ভাষণ দিতেও দেখা গিয়েছে তাকে। হাজির হয়েছেন রথযাত্রা অনুষ্ঠানেও।

টলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই নানা ফটোশ্যুটের ভিডিও শেয়ার করেন। নাচের ভিডিও পোস্ট করেন। নাচের ভিডিওতে সমালোচিতও হতে হয় তাকে।

সম্প্রতি সোশাল মিডিয়ায় নুসরাতের একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিওটিতে দেখা যাচ্ছে ফটোশ্যুটের জন্য পোশাক বদলাচ্ছেন তিনি। কখনও ওয়েস্টার্ন ফ্রক, আবার কখনও জিন্স বা অন্য পোশাকে দেখা গেল তাকে। প্রতিটা পোশাকের আগে তুড়ি মারছেন তিনি। বদলে যাচ্ছে ড্রেস।

ভিডিওটি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেনে এই সাংসদ অভিনেত্রী। ভিডিওটি শেয়ারের সাথে সাথে হুমড়ি খেয়ে পড়ে তার ফ্যান ফলোয়াররা। প্রিয় অভিনেত্রীকে ভাসিয়েছেন মানুষ লাইক ও শেয়ারের বন্যায়। সকলেই প্রশংসা করেছেন তার।

চস/এএম

ads here