২৮ নং ওয়ার্ডে ২ কাউন্সিলর সমর্থকদের গোলাগুলিতে নিহত ১

38
ads here

 

ads here

নগরীর ২৮ নম্বর পাঠানটুলি ওয়ার্ডে আওয়ামী লীগের কাউন্সিলর ও বিদ্রোহী প্রার্থীর অনুসারীদের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে আজগর আলী বাবুল (৫৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় কয়েকজন আহত হয়েছেন। এরমধ্যে গুলিবিদ্ধ মাহবুবকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থল ঘিরে রেখেছে।

জানা যায়, আজ মঙ্গলবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় ডবলমুরিং থানাধীন মগপুকুর পাড় এলাকায় আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুর এবং বিদ্রোহী প্রার্থী ও সাবেক কাউন্সিলর আব্দুল কাদেরের অনুসারীদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত আজগর আলী বাবুল (৫৫) ও আহত মো. মাহবুব (৩৬) দু’জনই নজরুল ইসলাম বাহাদুরের সমর্থক বলে দাবি করা হয়েছে।

আজ দিনের বেলায় কাউন্সিলর প্রার্থী আবদুল কাদের প্রতিদ্বন্দ্বী প্রার্থী নজরুল ইসলাম বাহাদুরের বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করেন।

নগর আওয়ামী লীগের রাজনীতিতে নজরুল ইসলাম বাহাদুর প্রয়াত সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী ও আব্দুল কাদের সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিনের অনুসারি হিসেবে পরিচিত। রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনার জন্য নজরুল ইসলাম বাহাদুর ও আব্দুল কাদের একে অপরকে দায়ী করছেন।

নগর পুলিশের পশ্চিম জোনের উপ-পুলিশ কমিশনার (ডিসি) ফারুক -উল -হক জানান, পাঠানটুলি ওয়ার্ডের আওয়ামী লীগের সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম বাহাদুর এবং বিদ্রোহী প্রার্থী আবদুল কাদেরের সমর্থকদের মধ্যে রাত ৮টার দিকে সংঘর্ষ ও গোলাগুলি শুরু হয়। একপর্যায়ে দু’জন গুলিবিদ্ধ হলে একজন মারা যান। ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ জানিয়েছেন, নিহতের নাম আজগর আলী বাবুল (৫৫)। তিনি বুকে গুলিবিদ্ধ হয়ে মারা যান। এছাড়া মাহবুব নামে গুলিবিদ্ধ এক যুবককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চস/আজহার

ads here