এমপি জাহিদসহ ৭ নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহার

129
  |  বৃহস্পতিবার, আগস্ট ৮, ২০১৯ |  ৩:৪৭ অপরাহ্ণ
ads here

দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে শপথ নেয়া ঠাকুরগাঁও-৩ আসন থেকে ধানের শীষ প্রতীকে নির্বাচিত সংসদ সদস্য মো. জাহিদুর রহমানসহ দলের ৭ জনের বহিষ্কারাদেশ প্রত্যাহার করেছে বিএনপি।

ads here

বৃহস্পতিবার দলটির সহ দফতর সম্পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। উল্লেখ্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের অনুমতি ছাড়া সংসদ সদস্য হিসেবে শপথ নেয়ায় জাহিদুর রহমানকে দল থেকে বহিষ্কার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ইতোপূর্বে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে নিম্নবর্ণিত নেতাদের বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছিল। বহিষ্কারাদেশ প্রত্যাহারের আবেদনের প্রেক্ষিতে তাদের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়।

বহিষ্কারাদেশ প্রত্যাহার হওয়া নেতৃবৃন্দরা হলেন- মো. জাহিদুর রহমান সাবেক সভাপতি-পীরগঞ্জ উপজেলা বিএনপি জেলা-ঠাকুরগাও; রেবেকা সুলতানা স্মৃতি সাবেক সভাপতি-ফরিদগঞ্জ উপজেলা মহিলা দল, জেলা-চাঁদপুর; সৈয়দ জাহেদুল্লাহ কোরাইশী সাবেক প্রচার সম্পাদক-ফটিকছড়ি উপজেলা বিএনপি, জেলা-চট্রগ্রাম উত্তর; মোছা. তানিয়া খানম সাবেক সভাপতি-বানিয়াচং উপজেলা মহিলা দল, জেলা-হবিগঞ্জ; মো. শাহজাহান কবির সাবেক সভাপতি-বেতাগী উপজেলা বিএনপি, জেলা-বরগুনা; শাহনাজ বেগম সাবেক মহিলা দল নেত্রী, চান্দনাইশ উপজেলা মহিলা দল, জেলা- চট্রগ্রাম উত্তর; দিলারা শিরিন সাবেক সাংগঠনিক সম্পাদক-কুমিল্লা উত্তর মহিলা দল ও সাবেক সভানেত্রী মেঘনা উপজেলা মহিলা দল, জেলা-কুমিল্লা উত্তর।

চস/আজহার

ads here