বিসিবির সাবেক সহ-সভাপতি রাইসউদ্দিন আর নেই

44
  |  বুধবার, জানুয়ারি ২০, ২০২১ |  ৩:২১ অপরাহ্ণ
বিসিবির সাবেক সহ-সভাপতি রাইসউদ্দিন আর নেই
ছবি: সংগৃহীত
ads here
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাবেক সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক রাইসউদ্দিন আহমেদ মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর।

বুধবার বাদ এশা কাকরাইল সার্কিট হাউস মসজিদে নামাজে জানাজা হবে তার। সাবেক ক্রিকেট সংগঠকের মৃত্যুতে শোক প্রকাশ করেছে বিসিবি।

ads here

আরো পড়ুন: মোস্তাফিজের পর বিধ্বংসী রূপে সাকিব

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, ‘রাইসউদ্দিন আহমেদ এমনই এক সময়ে বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে কর্মরত ছিলেন, যখন এদেশের ক্রিকেট স্বরূপে আবির্ভূত হতে সংগ্রাম করছিল। তার নিঃস্বার্থ প্রচেষ্টায়ই এদেশের ক্রিকেট আজ এখানে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে আমি তার পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি এবং তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।’

গত ২৫ ডিসেম্বর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এভার কেয়ার হাসপাতালে ভর্তি হয়েছিলেন রাইসউদ্দিন। মাঝে একবার করোনা পরীক্ষায় নেগেটিভও হয়েছিলেন। কিন্তু আবার আক্রান্ত হয়ে ফুসফুসে সংক্রমণ বেড়ে যায়। যে কারণে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল।

রাইসউদ্দিন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে কর্মরত ছিলেন। ১৯৭৫-৮১ সাল পর্যন্ত তিনি বাংলাদেশ ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিবিবি) সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। সহ-সভাপতি পদে ছিলেন ১৯৯১-২০০১ সাল পর্যন্ত।

চস/স

ads here