বরুণের বিয়েতে দাওয়াত পেলেন মাত্র ৫০ অতিথি

41
  |  শনিবার, জানুয়ারি ২৩, ২০২১ |  ৪:৩১ অপরাহ্ণ
ads here

প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে ঘর বাঁধতে চলেছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। রোববার (২৪ জানুয়ারি) মহারাষ্ট্রের আলিবাগে বসতে চলেছে তাদের বিয়ের আসর।

ads here

তবে এর আগে শুরু হয়ে গিয়েছে নানা আনুষ্ঠানিকতা। বরুণ-নাতাশার বিয়ে নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। তাদের এই শুভক্ষণে কারা কারা আমন্ত্রণ পেয়েছেন, এখন তাই চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে বলি পাড়ায়।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, ২০২০ সালে বড় আয়োজন করে বিয়ে করার ইচ্ছা ছিল বরুণ-নাতাশার। কিন্তু করোনার কারণে তা পিছিয়ে গেছে। আর তাই আয়োজনও ছোট করা হচ্ছে। আর মাত্র ৫০ জন খুব ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুদের বিয়েতে আমন্ত্রণ জানিয়েছেন। সে তালিকায় রয়েছেন শাহরুখ খান, সালমান খান ও করণ জোহরের মতো তারকারা।

বরুণ ও নাতাশার শৈশবের বন্ধুত্ব একসময় রূপ নেয় পরিণয়ে। আর সেই পরিণয় এবার পেতে যাচ্ছে চূড়ান্ত পরিণতি। নিজেদের সম্পর্ক প্রসঙ্গে এক সাক্ষাৎকারে নাতাশা বলেছিলেন, ‘বরুণ আর আমি একসঙ্গে স্কুলে পড়তাম। ২০ বছর বয়স পর্যন্ত আমরা বন্ধু ছিলাম। কিন্তু পড়াশোনার জন্য আমি দেশ ছাড়ার পর বুঝতে পারি যে আমাদের সম্পর্কটি বন্ধুত্বের চেয়ে বেশি ছিল। এরপর আমি ওর সঙ্গে ডেট করা শুরু করি।

অভিনেতা বরুণ ধাওয়ান ২০২০ সাল শেষ করেন বহুল প্রতীক্ষিত ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমা দিয়ে। গত ২৫ ডিসেম্বর অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পায় সিনেমাটি।

চস/আজহার

ads here