চসিক নির্বাচন: ২৯ প্রতিশ্রুতি দিয়ে ইশতেহার ঘোষণা করলো ইসলামী আন্দোলন

35
  |  রবিবার, জানুয়ারি ২৪, ২০২১ |  ৬:১২ অপরাহ্ণ
আলকরণ ওয়ার্ডে চলছে ভোটগ্রহণ
ads here

চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী জান্নাতুল ইসলাম নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। তার ঘোষিত ইশতেহারে ২৯টি প্রতিশ্রুতি দেয়া হয়েছে। আজ রবিবার দুপুরে নগরীর একটি অভিজাত রেস্টুরেন্ট তিনি ইশতেহার ঘোষণা করেন।

ads here

ইসলামী আন্দোলন মনোনীত মেয়র প্রার্থীর ঘোষিত ইশতেহারে ২৯ প্রতিশ্রুতির মধ্যে রয়েছে সিটি কর্পোরেশনের সকল ক্ষেত্রে শুধু দুর্নীতি দমন নয়, দুর্নীতি মূলোৎপাটন কর্মসূচী গ্রহণ করা। ভেজালমুক্ত খাদ্য বিশুদ্ধ পানি সরবরাহ ও ইনসাফ পূর্ণ বাজার নিয়ন্ত্রণ, নগর উন্নয়ন বিশেষজ্ঞ কমিটি গঠন করা।

এছাড়াও ইউটিলিটি সার্ভিস তথা নাগরিক সুযোগ-সুবিধা নিশ্চিতকরণ, জনজীবনকে শঙ্কামুক্ত ও নিরাপদ রাখার ব্যবস্থা গ্রহণ, শ্রমিকের প্রকৃত মর্যাদা ও ন্যার্য অধিকার প্রতিষ্ঠা, নারীর মর্যাদা সমুন্নত রাখার ক্ষেত্রে সর্বোচ্চ গুরুত্ব প্রদান, যানজট নিরসন, সংখ্যালঘুদের সার্বিক অধিকার নিশ্চিতকরণ, ধর্মীয় ও রাজনৈতিক সম্প্রীতি প্রতিষ্ঠা অন্যতম।

এ সময় উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক আবুল কাসেম মাতব্বর, সেক্রেটারি আল মুহাম্মদ ইকবাল, মিডিয়া সমন্বয়ক তরিকুল ইসলাম, প্রচার সম্পাদক মনিরুল ইসলাম, পোলিং এজেন্ট সমন্বয়ক আবু সুফিয়ান ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চট্টগ্রাম মহানগর সভাপতি মোহাম্মদ নাজিম উদ্দীন প্রমুখ।

 

 

চস/আজহার

ads here