গভীর রাতে কাউন্সিলর প্রার্থীর বাসার সামনে গুলি

45
  |  সোমবার, জানুয়ারি ২৫, ২০২১ |  ৩:০৫ অপরাহ্ণ
ads here

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত এক কাউন্সিলর প্রার্থীর বাসার সামনে গভীর রাতে গুলি ছোড়া হয়েছে।

ads here

রোববার গভীর রাতে নগরীর আলকারণ এলাকায় ৩৩ নম্বর ফিরিঙ্গি বাজার ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী মো. সালাউদ্দিনের বাসার সামনে এ ঘটনা ঘটে।

কাউন্সিলর প্রার্থী মো. সালাউদ্দিন বলেন, রাত ২টার দিকে ‘দুর্বৃত্তরা’ আমার বাসার সামনে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। তবে সে সময় আমি বাসায় ছিলেন না। বাসা থেকে আমাকে বিষয়টি জানানোর পর আমি বাসায় যাই। পরে পুলিশ এসে কিছু খোসা উদ্ধার করেছে।

বিষয়টি নিয়ে থানায় লিখিত অভিযোগ করবেন বলে জানিয়েছেন সালাউদ্দিন।

ওসি নেজাম উদ্দিন বলেন, রাত আড়াইটার দিকে খবর পেয়েই কোতোয়ালি জোনের সহকারী কমিশনার নোবেল চাকমা ও তিনি নিজে ঘটনাস্থলে যান। সালাউদ্দিনের বাসার সীমানা প্রাচীরের সামনে থেকে শটগানের চারটি এবং পিস্তলের তিনটি গুলির খোসা উদ্ধার করা হয়।

তিনি বলেন, এটা নিয়ে বিস্তারিত কিছু বলা যাচ্ছে না। আমরা আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করার পাশাপাশি বিভিন্ন জনের সাথে কথা বলছি।

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সরকারি সিটি কলেজের সাবেক ভিপি মো. সালাউদ্দিন প্রথমবারের মত কাউন্সিলর প্রার্থী হয়েছেন। নগরীর ৩৩ নম্বর ফিরিঙ্গি বাজার ওয়ার্ডে আওয়ামী লীগ তাকে সমর্থন দিয়েছে। এ ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন নগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাসান মুরাদ বিপ্লব। আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছেন তিনি।

 

 

চস/আজহার

ads here