ভোট বর্জনের পর বিজয়ী সাতক্ষীরার দুই কাউন্সিলর প্রার্থী

56
  |  রবিবার, জানুয়ারি ৩১, ২০২১ |  ১২:০৫ অপরাহ্ণ
৬৩ পৌরসভায় ভোটগ্রহণ চলছে
ছবি: সংগৃহীত
ads here
সাতক্ষীরার কলারোয়া পৌরসভা নির্বাচনের দুই কাউন্সিলর প্রার্থী গতকাল(৩০ জানুয়ারি) দুপুরে ভোট বর্জন করেও শেষ পর্যন্ত বিজয়ী হয়েছেন।

বিজয়ী ওই দুই কাউন্সিলর প্রার্থী হলেন ২নং ওয়ার্ডের (তুলশীডাঙ্গা পূর্ব ও বাজার) আসাদুজ্জামান তুহিন ও ৩নং ওয়ার্ডে (গদখালী) রফিকুল ইসলাম।

ads here

‘পাঞ্জাবি’ প্রতীক নিয়ে তুহিন পেয়েছেন ৮৩৯ ভোট আর ‘উটপাখি’ প্রতীক নিয়ে রফিকুল পেয়েছেন ৬০৬ ভোট। এনিয়ে রফিকুল ইসলাম পরপর তিনবার কাউন্সিলর নির্বাচিত হলেন।

শনিবার (৩০ জানুয়ারি) সকাল থেকে বিপুল সংখ্যক ভোটারদের উপস্থিতিতে কলারোয়া পৌরসভার ভোট শুরু হয়। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে প্রার্থীদের নানান অভিযোগও বাড়তে থাকে। বিভিন্ন অভিযোগে দুপুরের আগেই বিএনপির ধানের শীষের মেয়র প্রার্থী শেখ শরীফুজ্জামান তুহিন ও স্বতন্ত্র জগ প্রতীকের প্রার্থী নার্গিস সুলতানা পৃথক সংবাদ সম্মেলন করে ভোট বর্জনের ঘোষণা দেন।

একই সময় ২নং ওয়ার্ডের ৩ জন কাউন্সিলর প্রার্থী ও ৩নং ওয়ার্ডের ৩ জন কাউন্সিলর প্রার্থী ভোট বর্জনের ঘোষণা দেন।

আরো পড়ুন: ৬৩ পৌরসভায় ভোটগ্রহণ চলছে

ভোট বর্জন করা কাউন্সিলর প্রার্থীদের মধ্যে আসাদুজ্জামান তুহিন ও রফিকুল ইসলামও ছিলেন। ভোট বর্জনের ঘোষণা দেয়ার সময় তারা কেঁদে ফেলেন।

সন্ধ্যায় ঘোষিত ফলাফলে ৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী উটপাখি প্রতীকের রফিকুল ইসলাম ও ২নং ওয়ার্ডের পাঞ্জাবি প্রতীকের আসাদুজ্জামান তুহিন বেসরকারিভাবে বিজয়ী হন।

চস/স

ads here