টিকা নিলেন স্বাস্থ্যমন্ত্রী জাহেদ মালিক

44
  |  রবিবার, ফেব্রুয়ারি ৭, ২০২১ |  ১২:৪৪ অপরাহ্ণ
টিকা নিলেন স্বাস্থ্যমন্ত্রী জাহেদ মালিক
ছবি: সংগৃহীত
ads here
দেশব্যাপী করোনাভাইরাসের গণটিকাদান কার্যক্রমের প্রথম দিনে টিকা নিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।
রোববার (৭ ফেব্রুয়ারি) সকাল ১১টা ২০ মিনিটে রাজধানীর শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে তিনি টিকা নেন।

এর আগে সকাল ১০টায় মহাখালী স্বাস্থ্য ভবনে ভার্চুয়ালি সারাদেশে টিকাদান কার্যক্রমের উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী। সারাদেশে ১ হাজার ৫ টি কেন্দ্রে একযোগে শুরু হয় এ টিকাদান কার্যক্রম।

ads here

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন, করোনা ভাইরাসের টিকা নিয়ে আমরা কোনো গুজব কিংবা সমালোচনা চাই না। এ দিনটি আমাদের জন্য শুভদিন।

তিনি আরো বলেন, করোনার টিকাদানের মাধ্যমে দেশে একটি মহৎ কাজের শুরু হলো আজ। এর আগে যারা টিকা নিয়েছেন তারা সবাই সুস্থ আছেন। টিকাদান কার্যক্রমের প্রথম দিনে দেশের বিভিন্ন জেলার ১ হাজার ৫ টি কেন্দ্রে টিকা দেয়া হবে। এই কার্যক্রম বাস্তবায়নে মোট দুই হাজার ১৯৬টি দল কাজ করছে।

আরো পড়ুন: দেশব্যাপী করোনার টিকাদান শুরু

উল্লেখ্য, গত ২৭ জানুয়ারি করোনা টিকাদান কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই দিন বিভিন্ন পেশার ২৫ জন টিকা নেন। পরদিন রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, কুয়েত মৈত্রী হাসপাতাল, মুগদা জেনারেল হাসপাতাল এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) প্রাথমিকভাবে ৫৪১ জনকে টিকা দেয়া হয়।

চস/স

ads here