ফেনসিডিলসহ সীতাকুণ্ডে ২ মাদক ব্যবসায়ী আটক

44
  |  বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২১ |  ২:০৫ অপরাহ্ণ
ads here

সীতাকুণ্ড উপজেলার উত্তরবাজার এলাকা থেকে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ৭ এর সদস্যরা । এ সময় তাদের কাছ থেকে ৪৯৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

ads here

আজ ২৫ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলেন, ফেনী পৌরসভার দাউতপুর এলাকার মৃত আবদুল বারিকের ছেলে আমান হোসেন (২০) ও ফটিকছড়ির ভূজপুর থানার মুসলিমপুর এলাকার সফি আলমের ছেলে মো. মহসিন (২০) ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, একটি ট্রাকে করে ৪৯৪ বোতল ফেনসিডিল কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ৭ এর একটি দল সীতাকুণ্ড উপজেলার উত্তর বাজার এলাকায় অবস্থান নেয়। সন্দেহজনক ট্রাকটিকে র‌্যাব থামাতে নির্দেশ দিলে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব ধাওয়া করে ট্রাকটি আটক করে। পরে ট্রাকে তল্লাশী চালিয়ে ৪৯৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এসময় আমান হোসেন ও মো. মহসিন কে আটক করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সীতাকুণ্ড থানার উপ—পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর আলম বলেন, ৪৯৪ বোতল ফেনসিডিলসহ আমান হোসেন ও মো. মহসিন কে উত্তর বাজার থেকে আটক করে র‌্যাব। পরে উদ্ধারকৃত মাদক এবং আটক আসামীদের থানায় হস্তান্তর করে র‍্যাব-৭ চট্টগ্রাম সদস্যরা।

এ ঘটনায় সীতাকুণ্ড মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আসামীদের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

চস/আজহার

ads here