ছাত্রদল-পুলিশ সংঘর্ষ : সাংগঠনিক সম্পাদকসহ আহত অর্ধশত

47
 অনলাইন ডেস্ক |  রবিবার, ফেব্রুয়ারি ২৮, ২০২১ |  ২:৪১ অপরাহ্ণ
ছাত্রদল-পুলিশ সংঘর্ষ : সাংগঠনিক সম্পাদকসহ আহত অর্ধশত
ছবি: সংগৃহীত
ads here
জাতীয়তাবাদী ছাত্রদল ও পুলিশের সাথে জাতীয় প্রেসক্লাবের সামনে সংঘর্ষের ঘটনায় ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, সহ-সভাপতি মামুন খান, সহ-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজসহ আহত প্রায় অর্ধশত।

উল্লেখ্য, রোববার (২৮ ফেব্রুয়ারি) সকালে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের (বীর উত্তম) খেতাব বাতিলের প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে ছাত্রদলের উদ্যোগে পূর্বঘোষিত প্রতিবাদ সভার আয়োজন করে জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদ।

ads here

এ সময় পুলিশ প্রতিবাদ সমাবেশে বাধা দিলে বেলা ১১টার দিকে এই সংঘর্ষের সূত্রপাত হয়। এ সময় পুলিশ ব্যাপক লাঠিচার্জ ও টিয়ারসেল নিক্ষেপ করে। অপরদিকে বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরাও পুলিশকে লক্ষ করে ব্যাপক ইট-পাটকেল নিক্ষেপ করে।

পুলিশের পক্ষ থেকে বলা হয় বিএনপি কোনো অনুমিত না নিয়ে সমাবেশ করতে চাইলে তাদেরকে সমাবেশ করতে দেয়া হয়নি। অপরদিকে বিএনপি বলছে প্রেসক্লাবের সামনে এ ধরণের সমাবেশ করতে কোনো অনুমতি লাগে না।

আরো পড়ুন: কার্টুনিস্ট কিশোরের রিমান্ড নামঞ্জুর

শাহবাগ থানার পুলিশ কর্মকর্তা আবুল বাশার বলেন, সংঘর্ষে পুলিশের বেশ কয়েকজন সদস্য আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে টিয়ার শেল ছোড়ে পুলিশ। এখন প্রেসক্লাব এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

চস/স

 

 

 

 

 

ads here