মাস্ক পরতে বলায় উবার চালক হেনস্থা করলেন নারী যাত্রী! (ভিডিও)

54
  |  শনিবার, মার্চ ১৩, ২০২১ |  ১:২৭ অপরাহ্ণ
ads here

রীতিমতো ভদ্রতার সাথে নারী যাত্রীকে মাস্ক পরতে অনুরোধ করেছিলেন উবার ড্রাইভার। এ কারণে সে চালককে শুনতে হলো বিস্তর গালিগালাজ, ছিঁড়ে দেওয়া হল তার মাস্ক, কেড়ে নেওয়ার চেষ্টা হল মোবাইল ফোন।

ads here

যুক্তরাষ্ট্রের সানফ্রান্সিসকোয় এক নেপালি উবার চালকের সঙ্গে এই ঘটনা ঘটে। সানফ্রান্সিসকোর বে ভিউ এলাকা থেকে তিন নারীকে গাড়িতে তোলেন নেপালি চালক শুভঙ্কর খড়কা। এক নারীর মুখে ছিল না মাস্ক। তাকে মাস্ক পরতে অনুরোধ করেন শুভঙ্কর। এরপরই শুরু হয় অসভ্য আচরণ। চালকের মুখ থেকে মাস্ক টেনে খুলে নেওয়া হয়। এরপর তাদের গাড়ি থেকে নেমে যেতে বলেন নেপালের ওই যুবক। এতে আরও খেপে যায় ওই তিন নারী। তারা নেমে গাড়ির গায়ে পেপার স্প্রে ছড়িয়ে দাগ লাগিয়ে দেন।

গাড়ির ভেতরের অসভ্য আচরণের ভিডিও টুইটারে প্রথম আপলোড করেছিলেন স্থানীয় সংবাদকর্মী ডিয়ন লিম। ভিডিও ভাইরাল হতেই টনক নড়ে উবার কর্তৃপক্ষের। প্রথমে গাড়ি সারানোর খরচ বাবদ মাত্র ২০ ডলার দেওয়া হলেও পরে ১২০ ডলার দেওয়া হয়।

উবার সংস্থা জানিয়েছে, মূল দোষী নারীটি আর উবার পরিষেবা ব্যবহার করতে পারবেন না।
তবে ওই নারী কিন্তু নিজের দোষ খুঁজে পাচ্ছেন না। তিনি বলেছেন, হাতে পিস্তল থাকলে শুভঙ্করকে গুলি করে দিতেন। উবার সংস্থার বিরুদ্ধে মামলা করার হুমকি দিয়েছেন তিনি।

 

চস/আজহার

ads here