নৌ কর্মকর্তাকে হত্যাচেষ্টা মামলা: ইরফান সেলিমের জামিন

115
  |  বৃহস্পতিবার, মার্চ ১৮, ২০২১ |  ১:২৩ অপরাহ্ণ
মাদক মামলা, হত্যা মামলা
ফাইল ফটো
ads here
নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর ও হত্যার হুমকির অভিযোগে দায়ের করা মামলায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ ইরফান সেলিমকে জামিন দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১৮ মার্চ) সকালে হাইকোর্টের বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো. বদরুজ্জামানের সমন্বয়ে গঠিত ভার্চুয়াল বেঞ্চ শুনানির পর এই আদেশ দেন।

ads here

তার আইনজীবী অ্যাডভোকেট সাঈদ আহমেদ রাজা বলছেন, এই আদেশের ফলে, রায়ের অনুলিপি হাতে পাওয়ার পর তার কারামুক্তিতে কোন বাধা রইল না। এর আগে অস্ত্র ও মাদক আইনে র‌্যাবের করা দুই মামলায় অব্যাহতি পেয়েছেন ইরফান।

হত্যাচেষ্টার এই মামলাটিতে ইরফান সেলিমকে কেনো জামিন দেওয়া হবে না তা জানতে চেয়ে গত ২৭ জানুয়ারি রুল জারি করেছিলেন হাইকোর্ট। দুই সপ্তাহের মধ্যে সংশ্লিষ্টদেরকে সেই রুলের জবাব দিতে বলা হয়েছিল।

আরো পড়ুন: ৭ বারের চসিক কাউন্সিলর গোলাম হায়দার মিন্টু আর নেই

মামলার অভিযোগে বলা হয়, গত ২৫ অক্টোবর রাতে হাজী সেলিমের ‘সংসদ সদস্য’ লেখা সরকারি গাড়ি থেকে নেমে নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমেদ খানকে মারধর করা হয়। এ ঘটনায় ২৬ অক্টোবর সকালে ইরফান সেলিম, তার বডিগার্ড মো. জাহিদুল মোল্লা, এ বি সিদ্দিক দিপু এবং গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত দুই থেকে তিনজনকে আসামি করে ওয়াসিফ আহমদ খান বাদী হয়ে ধানমন্ডি থানায় মামলা করেন।

ওইদিনই পুরান ঢাকার বড় কাটরায় ইরফানের বাবা হাজী সেলিমের বাড়িতে দিনভর অভিযান চালায় র‌্যাব।

চস/স

ads here