নিরবের নায়িকা হয়ে অবশেষে সিনেমায় এলেন মিথিলা

35
  |  রবিবার, মার্চ ২১, ২০২১ |  ২:১৪ অপরাহ্ণ
ads here

তার সিনেমা করা নিয়ে আলোচনা অনেক দিনের। সোশাল মিডিয়াতেও ভক্তরা প্রায়ই তাকে অনুরোধ করেন সিনেমায় অভিনয়ের জন্য। তিনি বরাবরই সিনেমার প্রসঙ্গ এলে ভালো গল্প ও চরিত্রের জন্য অপেক্ষার কথা জানিয়েছেন। অবশেষে বুঝি সেই গল্প ও চরিত্রের দেখা পেলেন দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা।

ads here

অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ নামের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেত্রী। ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন নিরব হোসেন। শনিবার (২০ মার্চ) এ ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন দুজনই।বিষয়টি নিশ্চিত করেছেন অনন্য মামুনের কিছু ঘনিষ্ট সূত্র।

জানা গেছে, তার নতুন ছবিটির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে ‘জানোয়ার’ দিয়ে আলোচনায় আসা অভিনেতা রাশেদ মামুন অপুকে।

সিনেমাটি নিয়ে পরিচালক অনন্য মামুনও মুখ খুলেছেন। তিনি বলেন, ‘চার মাস আগে ‘অমানুষ’ নির্মাণের পরিকল্পনা করি। সে অনুযায়ী প্রস্তুতি নিয়েছি। সবকিছু ঠিক থাকলে আগামী ২৫ মার্চ সিনেমাটির শুটিং শুরু করবো।’

তিনি জানিয়েছেন, ‘অমানুষ’ সিনেমার শুটিং হবে সুন্দরবনে। ব্যাপক আয়োজন আর পরতে পরতে চমক নিয়ে হাজির হচ্ছে ‘অমানুষ’। শুটিং শুরু না হলেও এর প্রস্তুতি অনেক আগে থেকেই শুরু হয়েছে। চলতি মাস থেকেই সুন্দরবনের আশেপাশের কিছু অঞ্চলে এর শুটিং শুরু হবে।

সুন্দরবনের জলদস্যু ও সুন্দরবনের বায়োডাইভার্সিটিকে উপজীব্য করে এই চলচ্চিত্র নির্মিত হতে যাচ্ছে। শুধু গল্প নয়, পুরো আয়োজন ও পরিকল্পনা শুনে মুগ্ধ হয়েছেন মিথিলা। আর তাই খুব আগ্রহ নিয়েই মিথিলা কাজ করতে যাচ্ছেন চলচ্চিত্রে।

চস/আজহার

ads here