বিকেএমইএ’র পরিচালক হলেন সামসুল আজম ও গাজী মোঃ শহিদুল্লাহ

165
 ডেস্ক রিপোর্ট |  সোমবার, মে ৩, ২০২১ |  ৫:০৮ অপরাহ্ণ
নব নির্বাচিত পরিচালকদের ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন বিকেএমইএ’র সহ-সভাপতি গাওহার সিরাজ জামিল।
ads here
বিকেএমইএ’র পরিচালনা পর্ষদ (২০১৯-২০২১) এ পরিচালক পদে নির্বাচিত হলেন রিনাউন এ্যাপারেলস লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ সামসুল আজম ও সনেট টেক্সটাইল এন্ড ইন্ডাষ্ট্রিজ লিঃ এর পরিচালক গাজী মোঃ শহিদুল্লাহ।

সম্প্রতি বিকেএমইএ’র সভাপতি জনাব এ.কে.এম সেলিম ওসমান এম.পি’র সভাপতিত্বে অনুষ্ঠিত বোর্ড সভায় শূন্য পদের বিপরীতে এই দুইজন নতুন পরিচালক অন্তর্ভুক্তির সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

ads here

নব নির্বাচিত পরিচালক মোঃ সামসুল আজম ও গাজী মোঃ শহিদুল্লাহকে বিকেএমইএ সহ-সভাপতি গাওহার সিরাজ জামিল সোমবার (৩ মে) ফুলেল শুভেচ্ছা জানান।

বিকেএমইএ’র পরিচালক হলেন সামসুল আজম ও গাজী মোঃ শহিদুল্লাহ 1
বিকেএমইএ’র ননবনিযুক্ত পরিচালক সামসুল আজম (বামে) ও গাজী মোঃ শহিদুল্লাহ (ডানে)

এসময় আরো উপস্থিত ছিলেন বিকেএমইএ’র পরিচালক আহম্মেদ নূর ফয়সাল ও চট্টগ্রাম কার্যালয়ের সিনিয়র যুগ্ম সচিব মোঃ আলতাফ উদ্দিন প্রমুখ।

আরও পড়ুন: ৫০০ অসহায় পরিবারকে উপহার সামগ্রী দিল ফোর এইচ গ্রুপ

বিকেএমইএ’র সহ-সভাপতি গাওহার সিরাজ জামিল নির্বাচিত পরিচালকদের উদ্দেশ্যে বলেন, বর্তমান প্রেসিডেন্ট জনাব এ. কে. এম সেলিম ওসমান, এম.পি এর নেতৃত্বে বর্তমান পর্ষদ করোনা সংকটে গার্মেন্টস শিল্পকে সুরক্ষা, নতুন বাজার সম্প্রসারন, রপ্তানী প্রবৃদ্ধির হার বৃদ্ধি, নীট সেক্টরে অবকাঠামোগত উন্নয়ন, খাত ওয়ারী কমপ্লায়েন্স ও অগ্নি নিরাপত্তা নিশ্চিতকরণ, পরিবেশ বান্ধব শিল্প চেইন এবং সর্বোপরি শ্রম সুশৃঙ্খল নীট সেক্টর গড়ার লক্ষ্যে যে কার্যক্রম অব্যাহত রেখেছে তা সম্পাদনে নব নির্বাচিত পরিচালকগন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

উল্লেখ্য, মোঃ সামসুল আজম এপেক্স ক্লাব অব পতেঙ্গা এর সাবেক সভাপতি ও এপেক্স বাংলাদেশ এর আজীবন সদস্য এবং গাজী মোঃ শহিদুল্লাহ্ লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল এর জোন চেয়ারপার্সন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ও চট্টগ্রাম ডায়বেটিকস হাসপাতাল এর আজীবন সদস্য। এছাড়াও তারা বিভিন্ন ক্রীড়া, সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানের সাথে জড়িত আছেন।

চস/স

ads here