টুইটারের পর এবার কাজ হারাচ্ছেন কঙ্গনা

30
 ডেস্ক রিপোর্ট |  বুধবার, মে ৫, ২০২১ |  ১:২৮ অপরাহ্ণ
গ্রেফতার হতে পারেন কঙ্গনা!
ads here

পশ্চিমবঙ্গ নির্বাচনে জয়ী দল ও ভোটারদের নিয়ে একাধিক বিতর্কিত টুইট করায় বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছে টুইটার কর্তৃপক্ষ। এবার তার সঙ্গে কাজ না করার ঘোষণা দিয়েছেন দুই প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার আনন্দ ভূষণ এবং রিমঝিম ডাদু।

ads here

কঙ্গনার সঙ্গে বেশ কিছু কাজ বাতিল বলে ঘোষণা করেছেন তারা। শুধু তাই নয়, এর আগে যা যা কাজ করেছেন কঙ্গনার সঙ্গে, তার ছবি ও ভিডিও নেটমাধ্যমে থেকে সরিয়ে দেওয়ার কথা জানালেন আনন্দ ভূষণ এবং রিমঝিম ডাদু।

২ মে পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের ফলাফল প্রকাশের পর থেকেই একের পর এক বিতর্কিত পোস্টে ভরে উঠে কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট। তার জের ধরে স্থায়ী ভাবে নিষ্ক্রিয় করে দেওয়া হয় কঙ্গনার অ্যাকাউন্ট।

মঙ্গলবার একই রকম পদক্ষেপ নিয়েছেন দেশের দুই খ্যাতনামী ফ্যাশন ডিজাইনার আনন্দ ভূষণ এবং রিমঝিম ডাদুর। দু’জনেই তাদের ইনস্টাগ্রামে জানান, আগামী দিনে যে যে প্রকল্পের কথা হয়েছিল কঙ্গনার সঙ্গে, তা বাতিল করা হবে। এর আগে যা যা কাজ তারা করেছেন, সে সব ছবি ও ভিডিও নেটমাধ্যম থেকে তুলে নেওয়া হবে।

আরো পড়ুন: অস্কার ২০২১: শেষ হাসি হাসলেন যারা

এই সিদ্ধান্তের কারণ ব্যাখ্যা করে আনন্দ লিখেছেন, ‘আজকের সমস্ত ঘটনার পরে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। কোনোভাবেই উসকানিমূলক বক্তব্যকে সমর্থন করব না’।

রিমঝিম লিখেছেন, ‘ঠিক কাজ করার নির্দিষ্ট সময় হয় না’।

চস/স

ads here