কঙ্গনার পোস্ট মুছে দিল ইনস্টাগ্রাম

41
 ডেস্ক রিপোর্ট |  সোমবার, মে ১০, ২০২১ |  ১২:৪৪ অপরাহ্ণ
কঙ্গনার বিরুদ্ধে তৃণমূলের এফআইআর
ads here
নানা বিতর্কিত পোস্ট দেওয়ায় টুইটারে নিষিদ্ধ হওয়ার পর এবার কঙ্গনা রানাওয়াতের পোস্ট ইনস্টাগ্রাম থেকে সরিয়ে ফেলা হয়েছে। কঙ্গনা কোভিড পজিটিভ হওয়ার খবর দিয়েছিলেন শনিবার সকালে। রবিবার সেই পোস্ট মুছে দেওয়া হয়েছে। কঙ্গনা রানাউতের দাবি, এ সবের পিছনে দায়ী ‘কোভিড ফ্যান ক্লাব’।

শনিবার (৮ মে) সকালে তিনি ইনস্টাগ্রামে নিজের সংক্রামিত হওয়ার খবরটি দিয়ে লিখেছেন, ‘এই রোগ সাধারণ সর্দি-জ্বর ছাড়া আর কিছুই নয়। সংবাদমাধ্যম একটু বেশিই বাড়াবাড়ি করছে। যার ফলে কিছু মানুষ আতঙ্কে ভুগছেন’।

ads here

কঙ্গনা আরও দাবি করেছিলেন, এই ভাইরাসকে ধ্বংস করবেন। মানুষকে তার উপদেশ, ‘এই ভাইরাসকে ক্ষমতাশালী হতে দেবেন না। এর থেকে আপনার শক্তি অনেক বেশি। ভয় পাবেন না। আপনি যদি ভয় পান, তবে সে আপনাকে আরও বেশি ভয় দেখাবে’।

তারপরেই রবিবার দুপুরে কঙ্গনার নতুন পোস্ট। জানা গেল, তার আগের পোস্ট সরিয়ে নিয়েছে ইনস্টাগ্রাম কর্তৃপক্ষ।

আরো পড়ুন: করোনায় আক্রান্ত হয়েছেন কঙ্গনা

সেই খবরটি দিয়ে কঙ্গনার দাবি, ‘নেটমাধ্যমে সন্ত্রাসবাদী এবং কমিউনিস্টরা রয়েছে জানি। এবারে জানলাম, কোভিড ফ্যান ক্লাবও রয়েছে’। তার মতে, তিনি ভাইরাসকে ধ্বংস করবেন বলেছিলেন বলেই তার পোস্ট সরিয়ে দেওয়া হয়েছে। আর তাই তার উপলব্ধি, ইনস্টাগ্রামেও এক সপ্তাহের বেশি টিকতে পারবেন কিনা তার সন্দেহ।

উল্লেখ্য, পশ্চিমবঙ্গে তৃণমূল বিজয়ী হওয়ার পর বেশ কিছু বিতর্কিত টুইট করেন কঙ্গনা এবং তারই সুবাদে তার টুইটার একাউন্ট বন্ধ করে দেয় টুইটার কর্তৃপক্ষ।

চস/স

ads here