বাংলাদেশি নাগরিকদের কাছে আর্থিক সহায়তা চেয়েছে ফিলিস্তিন দূতাবাস

40
  |  সোমবার, মে ১৭, ২০২১ |  ৪:১০ অপরাহ্ণ
ads here

ফিলিস্তিনে চলমান সংকট সমাধানে আর্থিক সহায়তা চেয়েছে ঢাকায় দেশটির দূতাবাস। রোববার (১৭ মে) রাতে ঢাকার ফিলিস্তিন দূতাবাস তাদের ফেসবুক পোস্টে বাংলাদেশি নাগরিকদের কাছে এ সহযোগিতা কামনা করেছে।

ads here

দূতাবাস বলছে, চলমান পরিস্থিতিতে অনেক ফিলিস্তিন নাগরিক প্রাণ হারিয়েছেন, আবার অনেকে মৃত্যুর মুখোমুখি অবস্থান করছেন। ফিলিস্তিনের এই খারাপ সময়ে অনেক বাংলাদেশি সহযোগিতার হাত বাড়িয়েছেন এবং অনেকে ফিলিস্তিনের জন্য অর্থ অনুদানের জন্য প্রবল উৎসাহ দেখিয়েছেন।

আর্থিক সহায়তা দিয়ে ফিলিস্তিনের পাশে দাঁড়ানোর জন্য কয়েকটি নাম্বারে যোগাযোগ করতে বলেছে দূতাবাস। নাম্বারগুলো হলো: ০১৭১৫৮৩৩৩৩০২-রকেট (ব্যক্তিগত), ০১৭১৫০৮১৮৩৯-বিকাশ (ব্যক্তিগত) ও ০১৩০১৭৯৪২৯৫-বিকাশ (ব্যক্তিগত)। এই নাম্বারগুলোতে অর্থ পাঠানোর পর ০১৯৮৮১৪১৪১৪ এই নাম্বারে প্রেরকের অর্থ ও প্রেরকের বিবরণ দেওয়ার অনুরোধ করেছে দূতাবাস।

যারা সরাসরি দূতাবাসে গিয়ে সরাসরি অর্থ প্রেরণ করতে চায়, তাদের উদ্দেশে বলা হয়েছে- রোববার ও বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বারিধারার ফিলিস্তিন দূতাবাসে যোগাযোগ করতে বলা হয়েছে। অথবা আগ্রহীদের দূতাবাসের pemnews.dhk@gmail.com এই ই-মেইলে যোগাযোগ করতে বলা হয়েছে।

 

চস/আজহার

ads here