বিচ্ছেদটা হয়েই গেল মাহিয়া মাহির

30
  |  রবিবার, মে ২৩, ২০২১ |  ২:১৬ অপরাহ্ণ
ads here

বেশিরভাগ তারকার সংসার ভাঙার খবর শুরু হয় গুঞ্জন থেকে। পরে তার খোলস উন্মোচন হয়। চিত্রনায়িকা মাহিয়া মাহির ঘটনা তেমনই হলো। গণমাধ্যমে গুঞ্জন রটতে রটতে শেষ পর্যন্ত সত্য হলো বিচ্ছেদের খবরটাই। আর তা নায়িকা নিজেই জানালেন।

ads here

২৩ মে রাত ১টা ৩০ মিনিটে স্বামী মাহমুদ পারভেজ অপুর সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে স্ট্যাটাস দেন মাহি। তিনি লিখেছেন, ‘এই পৃথিবীর সবচেয়ে ভালো মানুষটার সাথে থাকতে না পারাটা অনেক বড় ব্যর্থতা।’

মাহি তার পোস্টে শ্বশুরবাড়ির কথা উল্লেখ করে লেখেন, ‘পৃথিবীর শ্রেষ্ঠ শ্বশুর বাড়ির মানুষগুলোকে আর কাছ থেকে না দেখতে পাওয়াটা, বাবার মুখ থেকে মা জননী, বড় বাবার মুখ থেকে সুনামাই শোনার অধিকার হারিয়ে ফেলাটা সবচেয়ে বড় অপারগতা।’

ক্ষমা চেয়ে মাহি আরও লেখেন, ‘আমাকে মাফ করে দিও। তোমরা ভালো থেকো। আমি তোমাদের আজীবন মিস করব।’

পোস্টে তার বিচ্ছেদের খবরটি প্রকাশ করলেও এর কারণ সম্পর্কে জানাননি মাহি। গণমাধ্যমকেও তিনি বিষয়টি নিশ্চিত করেছেন। তবে তার অনুরোধ এ নিয়ে কোনও নেতিবাচক সংবাদ যেন না প্রকাশ হয়। পরস্পরের সম্মানবোধটা বাঁচিয়ে রাখতে চান এই নায়িকা।

উল্লেখ্য, সিলেটের মাহমুদ পারভেজ অপুর সঙ্গে ২০১৬ সালের ২৪ মে বিয়ে হয় মাহিয়া মাহির। অবশেষে পাঁচ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন ঢালিউডের এই জনপ্রিয় নায়িকা।

 

চস/আজহার

ads here