মুক্তিযোদ্ধা মো. ইয়াছিনের ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত

68
  |  বৃহস্পতিবার, মে ২৭, ২০২১ |  ৩:১০ অপরাহ্ণ
ads here

গতকাল ২৬শে মে রোজ বুধবার বেলা ১১টায় বীরমুক্তিযোদ্ধা মোঃ ইয়াছিন-এর ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার নিজ বাড়ির আঙ্গিনায় খতমে কোরআন দোয়া মাহফিল ও দরিদ্র অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

ads here

ত্রাণ বিতরণ পূর্ব আয়োজিত দোয়া মাহফিলে মাওঃ দেলোয়ার হুসেন-এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্যে রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি যুদ্ধকালিন সন্দ্বীপ থানা কমন্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ রফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মোঃ হেলাল চৌধুরি, বীর মুক্তিযোদ্ধা মোঃ বেলাল উদ্দীন।

বক্তরা বলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ ইয়াছিন ছিলেন এক সৎ নির্ভিক মানুষ। যুদ্ধ চলাকালীন তিনি জীবনবাজি রেখে নানান কৌশলে স্বাধীনতা যুদ্ধে বিশেষ অবদান রেখেছিলেন। তিনি শুধু সন্দ্বীপেরর নয় বীর বাঙ্গালীর গৌরব। তাছাড়া তার স্মরণে এমন আয়োজন শুধু তার প্রতি ভালোবাসা বা সম্মান নয়, এটা আমাদের সকল মুক্তিযোদ্ধার সম্মান।

এ সময় আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোসাদ্দেকুল মাওলা, বীর মুক্তিযোদ্ধা মোঃ ফোরকান উদ্দীন, বীর মুক্তিযোদ্ধা মোঃ ফখরুল ইসলাম ব্যান্ডার, সারিকাইত ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ আশ্রাফ উল্লাহ্ আসিফসহ অন্যান্য আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

পরিশেষে বীর মুক্তিযোদ্ধা মোঃ ইয়াছিনের আত্মার মাগফিরাত কামনা করে উক্ত দোয়া মাহফিল শেষ করা হয়। দোয়া মাহফিল শেষে দুঃস্থ অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 

চস/আজহার

ads here