বহুতল টাওয়ার নির্মাণে এরিয়াল প্রোপার্টিজ লি. -চট্টগ্রাম ওয়াইএমসিএ’র মধ্যে চুক্তি স্বাক্ষর

170
ads here

নগরীর জিইসি এলাকায় ‘এরিয়াল-ওয়াইএমসিএল, চিটাগাং’ নামে একটি বহুতল বাণিজ্যিক টাওয়ার নির্মাণে দুই প্রতিষ্ঠানের মধ্যে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ আগস্ট) রাতে নগরীর জিইসি মোড়ের হোটেল পেনিনসুলায় আনুষ্ঠানিকভাবে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে এরিয়াল প্রোপার্টিজ লিমিটেডের পক্ষে এরিয়াল প্রোপার্টিজ লি.’র চেয়ারম্যান গাওহার সিরাজ জামিল, পরিচালক প্রকৌশলী বিজয় কুমার চৌধুরী, মোহাম্মদ হাসান, অথরাইজড অফিসার শাহাদাত উদ্দিন মোহাম্মদ সা’দাত এবং চট্টগ্রাম ওয়াইএমসিএ’র পক্ষে চেয়ারম্যান এমরোজ গোমেজ, ন্যাশনাল কাউন্সিল অব ওয়াইএমসিএ বাংলাদেশের ভাইস প্রেসিডেন্ট হিউবার্ট ব্যাপারী, চট্টগ্রাম ওয়াইএমসিএ’র ভাইস চেয়ারম্যান ডেমিয়েন কুইয়া ও জনাব জন বেনেট রয়, ল্যান্ড এবং বিল্ডিং সাব কমিটির চেয়ারম্যান আলেক্সজান্ডার পেরেরা, এক্স-অফিসিও জনাব ইম্মানূয়েল বৈরাগী, প্রতিষ্ঠাতা কার্যনির্বাহী কমিটির সদস্য এস. এ কর্মকারসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রজেক্ট সাইনিং অনুষ্ঠানে এরিয়াল প্রোপার্টিজের পক্ষে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান গাওহার সিরাজ জামিল এবং চট্টগ্রাম ওয়াইএমসিএর পক্ষে চট্টগ্রাম ওয়াইএমসিএর চেয়ারম্যান এমরোজ গোমেজ স্বাক্ষর করেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন এরিয়াল প্রোপার্টিজ লি.’র চেয়ারম্যান গাওহার সিরাজ জামিল, চট্টগ্রাম ওয়াইএমসিএর চেয়ারম্যান এমরোজ গোমেজ, ন্যাশনাল কাউন্সিল অব ওয়াইএমসিএ অব বাংলাদেশের ভাইস প্রেসিডেন্ট হিউবার্ট ব্যাপারী। অনুষ্ঠানের শেষে প্রস্তাবিত ভবনের স্লাইড শো প্রদর্শনের পর সাংষ্কৃতিক অনুষ্ঠান এবং নৈশভোজের আয়োজন করা হয়।

ads here

চস/সোহাগ

ads here