বিনামূল্যে সিনেবাজে দেখা যাবে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’

48
 ডেস্ক রিপোর্ট |  রবিবার, মে ৩০, ২০২১ |  ৫:২৫ অপরাহ্ণ
বিনামূল্যে সিনেবাজে দেখা যাবে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’
ads here
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ঘিরে নির্মিত হয়েছে চলচ্চিত্র ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’। গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্ম নিয়ে শেখ মুজিব যেভাবে বাংলাদেশের জাতির জনক হয়ে উঠেছেন সেই কাহিনি তুলে ধরা হয়েছে এ সিনেমায়।

গত ২ এপ্রিল সারাদেশে ৫৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল সিনেমাটি। এবার বিনামূল্যে দেখা যাবে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমাটি।

ads here

শামীম আহমেদ রনীর চিত্রনাট্যে ছবিটি পরিচালনা করেছেন সেলিম খান। শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত এ ছবিতে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছেন শান্ত খান। আর শেখ ফজিলাতুন্নেছা মুজিব চরিত্রে অভিনয় করেছেন প্রার্থনা ফারদিন দীঘি।

প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান গণমাধ্যমকে জানান, ‘ঈদে আমরা সিনেবাজ অ্যাপসটির শুভ উদ্বোধন ঘোষণা করবো। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী এবং সিনেবাজ অ্যাপসের শুভ উদ্বোধন উপলক্ষে সম্পূর্ণ বিনামূল্যে দেখা যাবে সিনেমাটি। যে কেউ অ্যাপসটি ডাউনলোড করে সিনেমাটি দেখতে পারবেন। এটি দর্শকদের জন্য আমাদের বিশেষ উপহারও বলতে পারেন।’

আরো পড়ুন: ৫ সিজনেই শেষ হচ্ছে ‘মানি হেইস্ট’

শান্ত-দীঘি ছাড়া এতে আরও অভিনয় করেছেন শিবা শানু, জয়ন্ত চট্টোপাধ্যায়, মাজনুন মিজান, দিলারা জামান, নাজনীন চুমকি প্রমুখ। মুক্তির আগে ৩০ মার্চ বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে প্রথম প্রদর্শনী হয়েছিল ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমাটির।

চস/স

ads here