ইভ্যালির প্রধান জনসংযোগ কর্মকর্তার দায়িত্বে শবনম ফারিয়া

41
 ডেস্ক রিপোর্ট |  বুধবার, জুন ২, ২০২১ |  ৫:৩৮ অপরাহ্ণ
শবনম ফারিয়া; ছবি: ইন্সটাগ্রাম থেকে সংগৃহীত
ads here
দেশের জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম ইভ্যালি ডট কম ডট বিডির প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে নিয়োগ পেয়েছেন তারকা অভিনেত্রী শবনম ফারিয়া। একইসাথে প্রতিষ্ঠানটির মিডিয়া এবং কমিউনিকেশন্স প্রধান হিসেবেও দায়িত্ব পালন করবেন এ অভিনেত্রী।

মঙ্গলবার (১ জুন) থেকে আনুষ্ঠানিক ভাবে জনসংযোগ কর্মকর্তা হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন শবনম ফারিয়া। প্রতিষ্ঠানটির জনসংযোগ বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ads here

ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল বলেন, শবনম ফারিয়া দেশের মিডিয়ার খুবই পরিচিত এবং প্রিয় মুখ। তাকে ইভ্যালিতে পেয়ে আমরা আনন্দিত। আমাদের বিশ্বাস ইভ্যালির সাথে গণমাধ্যম ও অন্যান্য বাহ্যিক যোগাযোগের ক্ষেত্রে তিনি গুরুত্বপূর্ণ অবদান রাখবেন।

তিনি আরও বলেন, যাত্রার শুরু থেকেই আমাদের জনসংযোগ বিভাগের মাধ্যমে দেশের গণমাধ্যম ও ইভ্যালির মধ্যে সুসম্পর্ক বিদ্যমান। গণমাধ্যম তাদের পেশাদার অবস্থান থেকে ইভ্যালি নিয়ে সময়োপযোগী সংবাদ প্রকাশ করে আসছে যা এই দেশের ই-কমার্স খাতের উন্নতিতে অবদান রাখছে।

আরো পড়ুন: আজ প্রখ্যাত অভিনেতা হুমায়ুন ফরিদীর জন্মদিন

উল্লেখ্য, ২০১৩ সালে নাটকে অভিনয়ের মাধ্যমে ছোট পর্দায় অভিষেক ঘটে শবনম ফারিয়ার। নাটকের পাশাপাশি ২০১৮ সালে  ‘দেবী’ চলচ্চিত্রেও অভিনয় করেন শবনম ফারিয়া। অভিনয়ের জন্য মেরিল প্রথম আলো, বাচসাস পুরস্কারসহ ক্যারিয়ারে একাধিক পুরস্কার লাভ করেছেন ফারিয়া।

চস/স

ads here