রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুসহ ৩ জনের মৃত্যু

28
  |  শনিবার, জুন ৫, ২০২১ |  ৫:০৩ অপরাহ্ণ
ads here

রাজধানীর মালিবাগের চৌধুরীপাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া দুই শিশুর নাম- ঝুমা (১২) ও সাবিহা (১০)। অপর ব্যক্তির নাম আবুল (৬৫)।

ads here

শনিবার (৫ জুন) বিকেলে খিলগাঁও ফায়ার স্টেশনের ডিউটি অফিসার মো. রনি বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, তারা টিনের ঘরে বসবাস করত। তাদের ঘরের গেট বিদ্যুতায়িত হয়। এ সময় গেট স্পর্শ করলে ঘটনাস্থলে এক জনের মৃত্যু হয়। পরে হাসপাতাল নেওয়ার পথে আরও দুই জনের মৃত্যু হয়।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিন জনের মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত সাবিহার মা কুলসুম বেগম বলেন, দুপুরের দিকে বৃষ্টির সময় মালিবাগ চৌধুরীপাড়া আবুল হোটেলের পেছনে একটি বস্তিতে জমে থাকা পানিতে ঘরের বিদ্যুতের সংযোগ এক হয়ে যায়। পরে আমার মেয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়। এই ঘটনায় আরেকটি শিশু ও আরেক ব্যক্তি তাকে বাঁচাতে গেলে তারাও বিদ্যুৎস্পৃষ্ট হয়। মালিবাগ রেলগেটের একটি হাসপাতালে তাদের দুজনকে নেওয়া হয়েছে। আর আমার মেয়েকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, দুপুরে বৃষ্টির সময় জমে থাকা পানিতে বিদ্যুৎস্পৃষ্ট হলে অচেতন হয়ে পড়ে শিশুটি। পরে তাদের এক প্রতিবেশী তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্ট থানায় খবর দেওয়া হয়েছে।

চস/আজহার

ads here