ডিপিএল

হারের বৃত্তে ঘুরছে মিরাজদের খেলাঘর

18
  |  মঙ্গলবার, জুন ৮, ২০২১ |  ২:৫৮ অপরাহ্ণ
ads here

বৃষ্টির কারণে ১৩ ওভারের কার্টেল ম্যাচ। বল দেখে খেলার উপায় নেই। কিন্তু খেলাঘর সমাজ কল্যাণ সমিতির ওপেনার ইমতিয়াজ হোসেন ভুল করলেন। ১৩ ওভারে ১২১ তাড়া করছে দল, ওপেনিংয়ে নেমে ৩৩ রান করলেন ৩০ বল খেলে।

ads here

শেষদিকে অধিনায়ক জহুরুল ইসলাম অমির ঝড়ও তাই কোনো কাজে দিল না খেলাঘরের। ২৪ বলে ২টি করে চার-ছক্কায় ৩৭ রানে অপরাজিত থাকেন উইকেটরক্ষক এই ব্যাটসম্যান, মাঠ ছেড়েছেন মাথা নিচু করে।

দলের রান তাড়ায় সুবিধা করতে পারেননি খেলাঘরের টপ অর্ডার ব্যাটসম্যান রাফসান আল মাহমুদ (৬ বলে ৫), মেহেদি হাসান মিরাজও (৫ বলে ২)। মাসুম খান ১২ বলে করেন ১৬ রান।

ওল্ডডিওএইচএসের বাঁহাতি স্পিনার রাকিবুল হাসান দারুণ বল করেছেন। ৩ ওভারে ১৬ রান দিয়ে নিয়েছেন ২টি উইকেট।

এর আগে বিকেএসপির তিন নম্বর মাঠে টস হেরে ব্যাট করতে নেমে ৪ উইকেটে ১২০ রানের বড় সংগ্রহ দাঁড় করায় ওল্ডডিওএইচএস। ঝড়ো ব্যাটিং করেন আনিসুল হক ইমন, রায়ান রহমান আর মাহমুদুল হাসান জয়।

ওপেনিংয়ে নেমে আনিসুল ইমন ২৭ বলে খেলেন ৪৪ রানের ইনিংস, যে ইনিংসে ৪টি বাউন্ডারির সঙ্গে একটি ছক্কাও হাঁকান তিনি। আরেক ওপেনার রাকিন আহমেদ ৫ রানের বেশি এগোতে না পারলেও পরের দুই ব্যাটসম্যান ঠিকই রান পেয়েছেন।

রায়ান রহমান ২১ বলে তুলেন ৩৭ রানের ঝড় (৩ চার, ২ ছক্কায়)। শেষদিকে ক্যামিও ইনিংস খেলেন মাহমুদুল হাসান জয়। ১৪ বলে হার না মানা ২৯ রান করেন এই ব্যাটসম্যান, দুইশর ওপর স্ট্রাইকরেটের ইনিংসে ২টি করে চার-ছক্কা হাঁকান তিনি।

খেলাঘরের পক্ষে বল হাতে সবচেয়ে সফল খালেদ আহমেদ। ডানহাতি এই পেসার ৩ ওভারে ২৪ রান খরচায় নিয়েছেন ৩টি উইকেট। বাকি উইকেটটি মেহেদি হাসান মিরাজের। তবে ৩ ওভারে তিনি দিয়েছেন ৩৪ রান।

 

চস/আজহার

ads here