ভারতীয় নারীর প্রেমে ম্যাক্সওয়েল

131
  |  বৃহস্পতিবার, আগস্ট ২৯, ২০১৯ |  ২:১০ অপরাহ্ণ
ads here

ভিনি রমন। অস্ট্রেলিয়ার মেলবোর্নের বাসিন্দা এই ভারতীয় সুন্দরীতে মজেছেন গ্লেন ম্যাক্সওয়েল। যাকে ক্রিকেট মহল ম্যাক্সি নামে চেনে। সব ঠিকঠাক চললে ভিনি এবং ম্যাক্সওয়েল বিয়ে করতে চলেছেন। সরাসরি দু’জনেই এখনও কিছু না জানালেও নিয়মিত ডেট করছেন তারা।

ads here

তাদের বিয়ে হলে সেটা অবশ্য প্রথম হবে না। অস্ট্রেলিয়ারই সাবেক ক্রিকেটার শন টেইট বিয়ে করেছেন এক ভারতীয়কে। ২০১৪ সালে আইপিএল খেলার সময় এক পার্টিতে টেইটের সঙ্গে মাসুম সিনহার সঙ্গে পরিচয় হয়। তারপর মুম্বাইতে বিয়ে করেন তারা। ২০১৭ সালে ভারতীয় প্রথা মেনেও বিয়ে হয় দু’জনের।

গ্লেন ম্যাক্সওয়েল ও ভিনি রমন, দু’জনেই তাদের অন্তরঙ্গ ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। প্রায় দু’বছর ধরে তাদের পরিচয়। সম্প্রতি পাকিস্তানের ক্রিকেটার হাসান আলি বিয়ে করেছেন ভারতীয় নারী সামিয়া আরজুকে। হরিয়ানার মেয়ে সামিয়া একটি বিমান সংস্থার কর্মী ছিলেন। দুবাইয়ে তাদের বিয়ে হয়।

তারও আগে পাক ক্রিকেটের তারকা শোয়েব মালিক বিয়ে করেছেন ভারতের টেনিস সুন্দরী সানিয়া মির্জাকে। এ বার অজি অলরাউন্ডার ম্যাক্সওয়েলও যদি সে পথে হাঁটেন, সেটা বেশ চমকপ্রদ ব্যাপার হবে।

ভারতীয় মেয়েদের প্রতি বিদেশি ক্রিকেটারদের আকর্ষণ অবশ্য নতুন নয়। বিশ্বের সর্বকালের অন্যতম সেরা স্পিনার মুথাইয়া মুরলীধরনও বিয়ে করেছেন চেন্নাইয়ের মাধিমালার রামামূর্তিকে। সেই ২০০৫ সালে।

ম্যাক্সওয়েল এবং ভিনির ছবি প্রকাশ্যে আসার পর সোশ্যাল মিডিয়ায় বহু মানুষ অভিনন্দন জানিয়েছেন তাদের। ভারতীয়রা যেমন উচ্ছ্বসিত, তেমনই ম্যাক্সওয়েলের ভক্তরাও উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

চস/সোহাগ

ads here