ডিপিএল

তিন ম্যাচ নিষিদ্ধ, ৫ লাখ টাকা জরিমানা সাকিবের

64
 ডেস্ক রিপোর্ট |  শনিবার, জুন ১২, ২০২১ |  ৩:৫৯ অপরাহ্ণ
মাঠে অশোভন আচরণে চার ম্যাচ নিষিদ্ধ সাকিব
ads here
মাঠে অশোভন আচরণের দায়ে জাতীয় দলের ক্রিকেটার এবং ঢাকা প্রিমিয়ার লিগের মোহামেডানর অধিনায়ক সাকিব আল হাসানকে তিন ম্যাচের জন্য নিষিদ্ধ করেছে বিসিবি। সেই সাথে সাকিবকে গুনতে হবে ৫ লাখ টাকার জরিমানা। গণমাধ্যমকে সিসিডিএম এ সংবাদের সত্যতা নিশ্চিত করেন।

শুক্রবার মিরপুরে চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনীর বিপক্ষে ম্যাচে আউট না দেয়ার প্রতিবাদে লাথি তিয়ে স্ট্যাম্প ভেঙে দেন সাকিব আল হাসান। এছাড়া পরের ওভারে বৈরি আবহাওয়ায় খেলা বন্ধের ঘোষণা দিলে ক্ষিপ্ত হয়ে এসে স্ট্যাম্প তুলে ছুড়ে মারেন তিনি। এমন ঔদ্ধত্বপূর্ণ আচরণের কারণে সাকিব আল হাসানকে কী শাস্তি দেয়া হয়, সে দিকে তাকিয়ে ছিল সবাই।

ads here

আরো পড়ুন: সাকিবকে সমর্থন দিয়ে যা বললেন স্ত্রী শিশির

অবশেষে ২৪ ঘণ্টা পার না হতেই প্রিমিয়ার ক্রিকেট লিগ নিয়ন্ত্রক কমিটি সিসিডিএমের (ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিশ) পক্ষ থেকে তিন ম্যাচের নিষেধাজ্ঞা এবং ৫ লাখ টাকা জরিমানার শাস্তি আরোপ করা হলো বিশ্বসেরা এই অলরাউন্ডারের ওপর।

যদিও গতকাল রাতেই অনুতপ্ত হয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ক্ষমা চেয়েছেন তিনি।

ফেসবুকে এক পোস্টে সাকিব লিখেছেন, প্রিয় ভক্ত ও অনুসারীরা, মেজাজ হারিয়ে সবার; বিশেষ করে যারা বাসায় বসে খেলা দেখছেন, তাদের ম্যাচটা নষ্ট করে দেয়ায় আমি আন্তরিকভাবে দুঃখিত। আমার মতো একজন অভিজ্ঞ খেলোয়াড়র এভাবে প্রতিক্রিয়া দেখানো ঠিক হয়নি। কিন্তু মাঝেমধ্যে কিছু কিছু মতবিরোধে দুর্ভাগ্যজনকভাবে এটা ঘটে যায়। আমি আমার দল, ম্যানেজম্যান্ট, টুর্নামেন্ট অফিসিয়াল এবং আয়োজক কমিটির কাছে এই মানবীয় ভুলের জন্য ক্ষমা চাইছি। আশা করছি, ভবিষ্যতে এটার পুনরাবৃত্তি হবে না। ধন্যবাদ এবং সবার জন্য ভালোবাসা।

চস/স

ads here