ডিপিএল

জয়ের পথ খুঁজে পাচ্ছেন না সাব্বির-গাজীরা

28
  |  সোমবার, জুন ১৪, ২০২১ |  ৪:২৯ অপরাহ্ণ
ads here

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের গত আসরের রানার আপ লিজেন্ডস অব রূপগঞ্জ। শিরোপার খুব কাছে গিয়েও পেরে ওঠেনি তারা। এবারের লিগের শুরু থেকেই ব্যর্থতার বৃত্তে বন্দি সাব্বির রহমান, সোহাগ গাজী ও তাদের দল। দলটির ক্রিকেটারদের পারফরম্যান্স যেমন মলিন, তেমনি আসছে না দলগত সাফল্যও। জয়ের পথ খুঁজে পাচ্ছেন না! আগের ৮ ম্যাচে মোটে ২ জয় পাওয়া রূপগঞ্জ আজ (সোমবার) ১৪ রানে হেরেছে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের কাছে।

ads here

এবার রূপগঞ্জ দলের সবচেয়ে বড় তারকা সাব্বির। তবে একেবারেই ফর্ম নেই জাতীয় দলে জায়গা হারানো এই ব্যাটসম্যানের। টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচ বৃষ্টিতে ভেসে গেছে। পরের ৮ ম্যাচে ব্যাট করে ফিফটি তো দূরের, ত্রিশ ঊর্ধ্ব ইনিংসই খেলেছেন মোটে একটি। আজ দোলেশ্বরের বিপক্ষেও ব্যর্থ সাব্বির। ১ রান করে আউট হন তিনি। একই দশা সোহাগ গাজী, সানজামুল ইসলাম, মুক্তার আলীদের। এতে দলীয় সাফল্যও আসছে না।

বিকেএসপিতে টস হেরে আগে ব্যাট করেত নামে প্রাইম দোলেশ্বর। তবে শুরুটা ভালো হয়নি তাদের। দলীয় ২৯ রান তুলতেই টপ অর্ডারের ৩ উইকেট হারিয়ে বসে তারা। সাইফ হাসান ১৬ রান করে আউট হওয়ার পর টুর্নামেন্ট জুড়ে ধারাবাহিক ব্যাট করা ফজলে মাহমুদ দলের হাল ধরেন, তবে লো স্কোরিং ম্যাচে ইনিংস সর্বোচ্চ ২৬ রান করে রান আউটে কাটা পড়ে ফিরে যান তিনি।

এরপর মার্শাল আইয়ুবের ১৩ ও বিশ্বকাপজয়ী অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেট শামীম পাটোয়ারির ১২ বলে ১৭ রানের উপর ভর করে অল আউট হওয়ার আগে স্কোর বোর্ডে ১১৮ রানের সংগ্রহ পায় প্রাইম দোলেশ্বর। রূপগঞ্জের হয়ে ৩ উইকেট নেন পেসার মোহাম্মদ শরীফ।

১১৯ রানের ছোট লক্ষ্য টপকাতে নেমেও হতাশায় শেষ হয় রূপগঞ্জের ইনিংস। ২০ ওভার শেষে মাত্র ১০৪ রান তুলতে পারে তারা। দলের হয়ে সর্বোচ্চ ৩০ রান করেন আল -আমিন জুনিয়র। ওপেনার আজমির আহমেদ ২৩ ও শহিদ ২১ রানে অপরাজিত থাকলেও ১৪ রানে ম্যাচ হারতে হয় তাদের। কামরুল ইসলাম রাব্বি ও শফিকুল ইসলামের বোলিং তোপে সুবিধা করতে পারেনি বাকিরা।

১৪ রানে পাওয়া জয়ে ৯ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে উঠে গিয়েছে অধিনায়ক ফরহাদ রেজার প্রাইম দোলেশ্বর। ৫ পয়েন্ট নিয়ে ১২ দলের মধ্যে ১১ নম্বরে অবস্থান রূপগঞ্জ।

 

চস/আজহার

ads here