এবার শিল্পী সমিতির তীব্র নিন্দা জ্ঞাপন

40
  |  মঙ্গলবার, জুন ১৫, ২০২১ |  ১:৩৩ অপরাহ্ণ
ads here

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণিকে ধর্ষণ-হত্যাচেষ্টা ঘটনার কথা অনেক আগেই চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানকে জানিয়েছেন বলে (রোববার) ১৩ জুন রাতে সংবাদ সম্মেলনে বলেছিলেন পরীমণি। তবে সেখান থেকেও কোনো ইতিবাচক সাড়া না পেয়ে হতাশ ছিলেন বলে জানান অভিনেত্রী।

ads here

অবশেষে সেই ঘটনার ৬ দিনের মাথায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি ‘তীব্র নিন্দা জ্ঞাপন’ করেছে! ১৫ জুলাই রাত ১টার পরে সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তি পাঠানো হয়।

সেখানে উল্লেখ করা হয়, ‘সম্প্রতি সাভারের বিরুলিয়া এলাকায় বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমণির সঙ্গে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার প্রেক্ষিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি তীব্র নিন্দা জ্ঞাপন করছে। এ বিষয়ে ইতিমধ্যেই মামলা রুজু হয়েছে এবং কিছু আসামী গ্রেপ্তার হয়েছে। উক্ত মামলায় দোষী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি পরীমণির সার্বিক সহযোগিতা করতে দৃঢ় অঙ্গীকারবদ্ধ।’

উল্লেখ্য, রোববার (১৩ জুন) রাত ৮টার দিকে নিজের ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়ে পরীমণি জানান, তাকে হত্যা ও ধর্ষণের চেষ্টা করা হয়েছে। প্রধানমন্ত্রীর উদ্দেশে তিনি লেখেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমি পরীমণি। এ দেশের একজন বাধ্যগত নাগরিক। আমার পেশা চলচ্চিত্র। আমি শারীরিক নির্যাতনের শিকার হয়েছি। আমাকে রেপ এবং হত্যা করার চেষ্টা করা হয়েছে। আমি এর বিচার চাই।’

এরপর রাত সাড়ে ১০টার দিকে বনানীর বাসায় সাংবাদিকদের কাছে ঘটনায় অভিযুক্ত হিসেবে নাসির ইউ মাহমুদ ও অমিসহ অচেনা কয়েকজনের কথা উল্লেখ করেন পরী। এই ঘটনায় সোমবার (১৪ জুন) সকালে সাভার থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ৬ জনের বিরুদ্ধে মামলা করেন তিনি।

 

চস/আজহার

ads here