সংবাদ সম্মেলনে এবার বিয়ারের বোতল সরিয়ে রাখলেন পগবা

29
  |  বুধবার, জুন ১৬, ২০২১ |  ৩:০৩ অপরাহ্ণ
ads here

রোনালদোর কোকের বোতল সরানোর ঘটনা তরতাজা থাকতেই এবার হেইনেকেন বিয়ার তথা মদের বোতল সরিয়ে দিলেন পগবা।

ads here

ঘটনা মঙ্গলবার রাতের। আত্মঘাতী গোলে তিনবারের ইউরো চ্যাম্পিয়ন জার্মানির বিপক্ষে ১-০ গোলের জয় পেয়েছে বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স। সেই গোলটির কারিগর ছিলেন পগবা। এছাড়া সারা ম্যাচেই দুর্দান্ত খেলেছেন এ মিডফিল্ডার। যার ফলে জিতেছেন ম্যাচসেরার পুরস্কার।

ফলে স্বাভাবিকভাবেই সংবাদ সম্মেলনে আসতে হয়েছে পগবাকে। যেখানে তার সামনের টেবিলে রাখা ছিল দুইটি কোকের বোতল, একটি হেইনেকেন বিয়ারের বোতল এবং একটি সাদা পানির বোতল। সাংবাদিকদের প্রশ্নোত্তর পর্ব শুরুর আগে সেখান থেকে শুধুমাত্র বিয়ারের বোতলটি সরিয়ে নিচে রেখে দেন পগবা।

তবে রোনালদো যেমন কোকাকোলার বোতল সরিয়ে সবাইকে পানি পান করার পরামর্শ দিয়েছিলেন, পগবা তেমন কিছু করেননি। নীরবে মদের বোতলটি সরিয়ে প্রশ্নোত্তর পর্বে মনোযোগ দেন তিনি। রোনালদোর কাণ্ডে কোকাকোলার ক্ষতি ছিল ৩৪ হাজার কোটি টাকা, এবার পগবার ঘটনায় কত খোয়াবে হেইনেকেন সেটিই দেখার।

এদিকে চলতি ইউরো কাপের অন্যতম স্পন্সর হেইনেকেন। তারাই দিয়ে থাকে ম্যাচসেরার পুরস্কার। ম্যাচের সেরা খেলোয়াড় হয়ে হেইনেকেনের দেয়া সেই পুরস্কার গ্রহণ করেছেন পগবা। কিন্তু সংবাদ সম্মেলন থেকে সরিয়ে দিয়েছেন তাদের বোতল।

 

 

চস/আজহার

ads here