করোনা: চট্টগ্রামে আরও দু’জনের মৃত্যু, শনাক্ত ১৬৯

38
 ডেস্ক রিপোর্ট |  বৃহস্পতিবার, জুন ১৭, ২০২১ |  ১২:১৫ অপরাহ্ণ
ads here
চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্তহয়ে মারা গেছেন দুইজন। আর এই সময়ে করোনা আক্রান্ত হয়েছেন ১৬৯ জন। চট্টগ্রামে করোনা শনাক্তের হার ১৪ দশমিক ৪৪ শতাংশ।

বৃহস্পতিবার (১৭ জুন) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়েছে।

ads here

করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামে এ পর্যন্ত মোট ৬৫০ জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে ৪৫৫ জন চট্টগ্রাম নগরের। আর বিভিন্ন উপজেলায় মারা গেছেন ১৯৫ জন।

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে যে দুইজন মারা গেছেন তাদের মধ্যে একজন নগরের বাসিন্দা ও বাকি একজন নগরীর বাইরের বাসিন্দা।

জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, চট্টগ্রামের ৯টি ও কক্সবাজারের ১টি ল্যাবে ১ হাজার ১৭০ জনের নমুনা পরীক্ষা করে ১৬৯ জনের করোনা শনাক্ত হয়। শনাক্ত ব্যক্তিদের মধ্যে চট্টগ্রাম নগরের ১১৭ জন এবং বিভিন্ন উপজেলার ৫২ জন রয়েছেন।

উপজেলায় করোনা আক্রান্তদের মধ্যে বাঁশখালীর ২ জন, পটিয়ায় ১, রাঙ্গুনিয়ার ১ জন, রাউজানের ৯ জন, বোয়ালখালীর ৮ জন, ফটিকছড়ির ৫ জন, হাটহাজারীর ১১ জন, সীতাকুণ্ডের ১০ জন ও মিরসরাইয়ে ৫ জন রয়েছেন।

আরো পড়ুন: রাজশাহী মেডিকেলে আরও ১০ মৃত্যু

চট্টগ্রামে এ পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হয়েছেন ৫৫ হাজার ৪৬৬ জন। মোট শনাক্তদের মধ্যে চট্টগ্রাম নগরীর ৪৩ হাজার ৮০৮ জন। আর জেলার বিভিন্ন উপজেলার ১১ হাজার ৬৫৮ জন রয়েছেন।

চস/স

ads here