ডিপিএল

সুপার লিগ খেলবেন না সাকিব!

35
  |  বৃহস্পতিবার, জুন ১৭, ২০২১ |  ৩:০৮ অপরাহ্ণ
আইপিএল বেছে নেয়ার কারণ জানালেন সাকিব
ads here

৩ ম্যাচের নিষেধাজ্ঞার মেয়াদ শেষ করে দুই দফা করোনাভাইরাস পরীক্ষার ফল নেগেটিভ পেয়ে নিজ দল মোহামেডান স্পোর্টিং ক্লাবে যোগ দিয়েছেন সাকিব আল হাসান। আজ ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের লিগ পর্বের শেষ ম্যাচে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে মাঠেই নামবেন তিনি। তবে গুঞ্জন উঠেছে, সুপার লিগে অংশ নিবেন না সাকিব।

ads here

মোহামেডানের বিশ্বস্ত সূত্র ঢাকা পোস্টকে জানিয়েছে, আসন্ন জিম্বাবুয়ে সিরিজের আগে যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে যেতে চান তিনি। আর এবারের ডিপিএলে মোহামেডানের সঙ্গে লিগ পর্ব পর্যন্তই চুক্তি ছিল সাকিবের। সেই চুক্তি আর বাড়াতে চান না টাইগার অলরাউন্ডার।

তবে সাকিবের থাকা না থাকার বিষয়টি পরিষ্কার করেননি মোহামডানের টিম ম্যানেজার সাজ্জাদ আহমেদ শিপন, ‘সাকিব যে আজ খেলছে এটি নিশ্চিত। এরপর আমাদের সুপার লিগ শুরু হচ্ছে। সেখানে থাকবে কিনা সেটি আমি বলতে পারছি না। ক্লাব কর্তৃপক্ষ দেখবে বিষয়টি। তার সঙ্গে কি ধরণের চুক্তি ছিল, সেটি ক্লাবই জানে। জাতীয় দলের খেলোয়াড়দের অনেক ইস্যু থাকে। তাদের ব্যস্ততা অনেক বেশি।’

এরই মধ্যে লিগ পর্ব শেষ করে সুপার লিগের টিকিট পেয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। আগামী ১৯ জুন শুরু হবে সুপার লিগের লড়াই। জানা গেছে, সাদাকালো শিবিরের পক্ষ থেকে সাকিবকে অনুরোধ করা হবে সুপার লিগ খেলার জন্য।

 

 

 

চস/আজহার

ads here