ডিপিএল

প্রমাণিত হয়নি সাব্বিরের অপরাধ, তবে উভয়পক্ষই পাচ্ছেন শাস্তি

29
  |  বৃহস্পতিবার, জুন ১৭, ২০২১ |  ৫:১৭ অপরাহ্ণ
ads here

শেখ জামাল ধানমন্ডি ক্লাবের স্পিনার ইলিয়াস সানিকে ইট ছুঁড়ে মারার সঙ্গে অকথ্য ভাষায় গালি-গালাজ করেছেন লিজেন্ডস অব রূপগঞ্জের সাব্বির রহমান! বুধবার ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম) বরাবর লিখিত অভিযোগ করে শেখ জামাল।

ads here

যদিও সাব্বিরের বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমাণ করতে পারেনি সানি ও তাঁর দল। ফলে শুনানি শেষে দোষী প্রমাণিত হননি সাব্বির। ক্রিকফ্রেঞ্জিকে বিষয়টি নিশ্চিত করেছেন সিসিডিএমের এক কর্মকর্তা। এদিকে উভয়পক্ষকেই শাস্তি দেয়া হবে বলে জানিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘যে অবস্থা দেখছি যে সাব্বিরকে পুরো দোষি বানিয়ে ফেলছে অনেক জায়গায়। তদন্ত করতে গিয়া দেখি যে কেউই বলতে পারে না যে ওটা সাব্বিরই মেরেছে আর গালি দিয়েছে। ওই দলও বলতে পারে না আর ওই দলের ম্যানেজারও বলতে পারে না।’

ইট মারা ও শাস্তি প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘ইট যে সাব্বিরই মেরেছে এটারও তো কেউ প্রমাণ দিতে পারেনি। শাস্তি উভয় পক্ষেরই হবে। কারণ ওই তো গালি-গালাজ করছে।’

বুধবার (১৬ জুন) ঘটনাটি ঘটে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) তিন নম্বর মাঠে। যেখানে ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাবের বিপক্ষে খেলছিল শেখ জামাল। তখনও সাব্বিরদের লিজেন্ডস অব রূপগঞ্জের খেলা শুরু হয়নি।

সেই সময় ডিপ স্কয়ার লেগে ফিল্ডিং করছিলেন সানি। তাঁর দাবি সেই সময় তাঁকে ইট ছুঁড়ে মারেন সাব্বির সেই সঙ্গে গালি-গালাজও করেন। যা নিয়ে পরবর্তীতে সিসিডিএমকে চিঠি দিয়ে সাব্বিরের শাস্তি দাবি করে শেখ জামাল। যদিও তাঁরা সেটি প্রমাণ করতে পারেনি।

 

চস/আজহার

ads here