জিম্বাবুয়ে সফরের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ

32
  |  বুধবার, জুন ২৩, ২০২১ |  ১২:২৫ অপরাহ্ণ
ads here

জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড সূচি প্রকাশ করছে না দেখে, বাংলাদেশ দল অনেক কিছুই করতে পারছে না- মঙ্গলবার সকালেই জাগো নিউজের সঙ্গে আলাপে এমনটাই জানিয়েছিলেন বিসিবির ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান।

ads here

অপেক্ষা আর না বাড়িয়ে মঙ্গলবার রাতেই বাংলাদেশ ক্রিকেট দলের আসন্ন সফরের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ করেছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড। যেখানে এক টেস্ট, তিন ওয়ানডে ও তিন টি-টোয়েন্টি খেলবে টাইগাররা। সফরটি শুরু হবে টেস্ট ম্যাচ দিয়ে। যা মাঠে গড়াবে ৭ জুলাই থেকে।

এরপর হবে ওয়ানডে সুপার লিগের তিন ম্যাচ। এই ম্যাচ তিনটি হবে যথাক্রমে ১৬, ১৮ ও ২০ জুলাই। ওয়ানডে সিরিজ শেষে টি-টোয়েন্টি ক্রিকেট দিয়ে সফরের সমাপ্তি টানবে বাংলাদেশ। কুড়ি ওভারের ম্যাচ তিনটি হবে যথাক্রমে ২৩, ২৫ ও ২৭ জুলাই।

সবগুলো ম্যাচই হবে দিনের আলোয়। বাংলাদেশ সময় দুপুর দেড়টা থেকে হবে ওয়ানডে ও টেস্ট ম্যাচ। আর টি-টোয়েন্টি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৪টা থেকে। জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ডের তরফ থেকে এক বিবৃতির মাধ্যমে নিশ্চিত করা হয়েছে এ খবর।

বাংলাদেশ দলের জিম্বাবুয়ে সফরের পূর্ণাঙ্গ সূচি (বাংলাদেশ সময় অনুযায়ী)

একমাত্র টেস্ট : ৭-১১ জুলাই, দুপুর ১.৩০ মিনিট

প্রথম ওয়ানডে : ১৬ জুলাই, দুপুর ১.৩০ মিনিট
দ্বিতীয় ওয়ানডে : ১৮ জুলাই, দুপুর ১.৩০ মিনিট
তৃতীয় ওয়ানডে : ২০ জুলাই, দুপুর ১.৩০ মিনিট

প্রথম টি-টোয়েন্টি : ২৩ জুলাই, বিকেল ৪.৩০ মিনিট
দ্বিতীয় টি-টোয়েন্টি : ২৫ জুলাই, বিকেল ৪.৩০ মিনিট
তৃতীয় টি-টোয়েন্টি : ২৭ জুলাই, বিকেল ৪.৩০ মিনিট

এর বাইরে টেস্টের আগে ৩ ও ৪ জুলাই একটি দুইদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। এরপর ওয়ানডে সিরিজের আগে ১৪ জুলাই হবে একদিনের প্রস্তুতি ম্যাচ। সবগুলো ম্যাচই হবে হারারে স্পোর্টস ক্লাব মাঠে।

 

 

 

 

চস/আজহার

ads here