এরশাদের শূন্য আসনে মনোনয়নপত্র নিলেন সাদ এরশাদ

160
  |  মঙ্গলবার, সেপ্টেম্বর ৩, ২০১৯ |  ৪:৫৭ অপরাহ্ণ
ads here

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের রংপুর-৩ (সদর) আসনের উপনির্বাচনে লড়তে দল থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তার বড় ছেলে রাহগীর আল মাহি সাদ ওরফে সাদ এরশাদ।

ads here

আজ মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর বনানীতে চেয়ারম্যনের কার্যালয় থেকে দলের মনোনয়ন সংগ্রহ করেন সাদ। আগামী ৫ অক্টোবর এ আসনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এসময় সাদ এরশাদ বলেন, ‘রাজনৈতিক পরিবারে যেহেতু আমার জন্ম। তাই রাজনীতিতে আমি নতুন না। উপ নির্বাচনে মনোনয়ন পাওয়ার বিষয়ে রাজনৈতিক ও পারিবারিক দু’দিক দিয়েই তিনি এগিয়ে থাকবেন বলে আশা প্রকাশ করছেন সাদ। একই সঙ্গে এই উপনির্বাচনে জয়ী হয়ে বাবার স্বপ্নপূরণ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

সোমবার (২ সেপ্টেম্বর) পর্যন্ত রংপুর-৩ আসনের উপনির্বাচনের অংশ নিতে জাপার যুগ্ম মহাসচিব এস এম ইয়াসির, প্রেসিডিয়াম সদস্য এস এম ফখর-উজ-জামান জাহাঙ্গীর ও এরশাদের ভাগ্নি মেহেজেবুন্নেছা রহমান টুম্পা দলের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

আগামী বৃহস্পতিবার বিকেল ৫টার মধ্যে মনোনয়নপত্র জমা দিতে হবে প্রার্থীদের। শুক্রবার মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে জাতীয় পার্টির চেয়ারম্যানের রাজনৈতিক কার্যালয়ে।

চস/সোহাগ

ads here