তরুণ কলাম লেখক ফোরামের নেতৃত্বে মারজুকা ও আনারুল

84
  |  শনিবার, জুলাই ২৪, ২০২১ |  ১:২২ অপরাহ্ণ
ads here

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের ২০২১-২২ কার্যবর্ষের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। শনিবার (২৪ জুলাই) সংগঠনটির উপদেষ্টামন্ডলী কর্তৃক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। বিবৃতি সূত্রে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মারজুকা রায়নাকে কেন্দ্রীয় নির্বাহী পর্ষদের সভাপতি এবং একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আনারুল ইসলামকে কেন্দ্রীয় নির্বাহী পর্ষদের সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন। বিবৃতিতে আগামী ০৭ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের কথা বলা হয় এবং সদ্য বিদায়ী কমিটির সকল সদস্যকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

ads here

মারজুকা রায়না পূর্বে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। আনারুল ইসলাম পূর্বে কেন্দ্রীয় সম্পাদকীয় পর্ষদ ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।
আগামী ১ আগস্ট তারা দায়িত্ব গ্রহণ করবেন।
উল্লেখ্য, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম দেশের ১৭টি পাবলিক বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে সাধারণ শিক্ষার্থীদের লেখালেখিতে উদ্বুদ্ধ করতে কাজ করে যাচ্ছে। দেশের তরুণ লেখকদের সংগঠনটি ২০১৮ সালের ২৩ জুলাই ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রতিষ্ঠা লাভ করে।

চস/আজহার

ads here