মাঠে প্রবেশকারী সেই সাকিব ভক্ত গ্রেপ্তার

114
  |  শনিবার, সেপ্টেম্বর ৭, ২০১৯ |  ১:২৩ অপরাহ্ণ
ads here

চট্টগ্রামে বাংলাদেশ আফগানিস্তান প্রথম টেস্ট ম্যাচ চলাকালীন নিরাপত্তাকর্মীদের চোখ ফাঁকি দিয়ে সাকিব আল হাসানকে ফুল দিতে আসা সেই সেই সাকিব ভক্ত মো. ফয়সাল আহমেদকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ।

ads here

শুক্রবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাকে গ্রেপ্তার করা হয়। সাকিব ভক্ত মো. ফয়সাল আহমেদের বাড়ি নগরীর এনায়েত বাজারে বলে জানিয়েছেন পাহাড়তলী থানা পুলিশ। সাকিব ভক্তের বিরুদ্ধে পাহাড়তলী থানায় মামলা দায়ের করে বিসিবি।

এ ব্যাপারে সিএমপি কমিশনার মাহাবুবর রহমান জানান, উপ- কমিশনার (পশ্চিম) মো. ফারুকুল ইসলামকে বিষয়টি খতিয়ে দেখার নির্দেশ দেওয়া হয়েছে। কর্তব্যরত ৬ জন পুলিশ সদস্যকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে। দায়িত্বে তাদের গাফেলতি আছে কি না সেটা দেখা হচ্ছে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকালে আফগানিস্তানের ইনিংসের ১০৭তম ওভারে বল করছিলেন সাকিব আল হাসান। এসময় হঠাৎ মাঠে ঢুকে দৌড়ে তার কাছে চলে আসে ওই যুবক। স্যালুট দিয়ে হাঁটু গেড়ে দেন ফুলের তোড়া। অপ্রস্তুত সাকিব হাত দিয়ে তাকে ইশারা করেন মাঠের বাইরে যেতে। তিনি ফুলের তোড়া নিয়ে তা আম্পায়ার নাইজেল লংয়ের হাতে দেন। ততক্ষণে মাঠে ঢুকে যান বিসিবির নিরাপত্তা কর্মীরা। এরপর ওই যুবককে মাঠের বাইরে নিয়ে যান তারা।

পাহাড়তলী থানার অফিসার ইনচার্জ ওসি মো. মঈনুর রহমান পূর্বকোণকে বলেন, ফয়সাল আহমেদকে গতকাল সন্ধ্যায় গ্রেপ্তার করা হয়। আজ তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

চস/সোহাগ

ads here