দক্ষিণখানের ক্লিনিকে মিলল করোনার টিকা, গ্রেপ্তার ১

36
  |  বৃহস্পতিবার, আগস্ট ১৯, ২০২১ |  ৩:৩৫ অপরাহ্ণ
ads here
রাজধানীর দক্ষিণখান এলাকার ‘দরিদ্র পরিবার সেবা’ নামে একটি ক্লিনিকে অবৈধভাবে করোনাভাইরাসের মডার্না টিকা দেওয়ার অভিযোগে প্রতিষ্ঠানটির মালিক বিজয়কৃষ্ণ তালুকদারকে (৩৭) আটক করেছে পুলিশ।

বুধবার (১৮ আগস্ট) দিবাগত রাতে দক্ষিণখান থানার পরিদর্শক (তদন্ত) আজিজুল হক মিয়া গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ads here

এ সময় অভিযানকালে ক্লিনিকটি থেকে মডার্না টিকার ২ টি এম্পুল পাওয়া গেছে। যার একটির মধ্যে টিকার আইসিক ছিল। এছাড়া মডার্নার টিকার খালি বক্স পাওয়া গেছে ২২টি।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি রাজধানীর দক্ষিণখান এলাকার দরিদ্র পরিবার সেবা নামে একটি ক্লিনিকে অবৈধভাবে মডার্না টিকা দেওয়া হচ্ছে। সেই অভিযোগের ভিত্তিতে বুধবার সন্ধ্যা ৭টা থেকে ক্লিনিকটিতে অভিযান পরিচালনা করি। অভিযানে গিয়ে আমরা দেখি, ক্লিনিকে দুই জন টিকা নিচ্ছেন। পরে অভিযানে সরকারি নীতিমালা ছাড়া অবৈধভাবে করোনার টিকা দেওয়া অভিযোগে প্রতিষ্ঠানটি মালিক বিজয়কৃষ্ণ তালুকদারকে (৩৭) আটক করি। এ সময় ক্লিনিকটি থেকে মডার্নার টিকার দুটি এম্পুল পাওয়া যায়। যার একটির মধ্যে টিকার আইসিক ছিল। এছাড়া মডার্নার টিকার খালি বক্স পাওয়া যায় ২২টি। সেগুলো জব্দ করা হয়েছে।

আরো পড়ুন: দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম হয়েছে: মির্জা ফখরুল

আজিজুল হক মিয়া আরও বলেন, আটককে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানতে পেরেছি, তিনি প্রতি ডোজ টিকা ১ হাজার টাকার বিনিময়ে মানুষকে দিতেন। তিনি এখন পর্যন্ত কত জনকে টিকা দিয়েছেন এবং কোথায় থেকে এই টিকা পেয়েছেন তা জানার জন্য জিজ্ঞাসাবাদ চলছে। এছাড়া তার বিরুদ্ধে যথাযথ আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

চস/স

ads here