রেললাইনে বসে গেম খেলতে গিয়ে ৪ যুবকের মৃত্যু

38
  |  সোমবার, আগস্ট ২৩, ২০২১ |  ৬:০৯ অপরাহ্ণ
ads here

কানে হেডফোন লাগিয়ে রেললাইনে বসে মোবাইল গেম খেলার মূল্য প্রাণের বিনিময়ে পরিশোধ করতে হয়েছে ৪ যুবককে। ঠিক সময়ে সতর্ক না হওয়ায় ৪ জনই ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে গেছেন চলন্ত ট্রেনের চাকায়।

ads here

পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুরের চোপরা মহকুমার কানুয়াগছ এলাকায় ঘটেছে এই মর্মান্তিক ঘটনা।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যার দিকে কানুয়াগছ এলাকার রেল স্টেশনের কাছে রেলপথের আপলাইনে বসে মোবাইলে গেম খেলছিলেন তারা। সে সময় দূর থেকে একটি মালগাড়ি দেখতে পেয়ে ৪ জনই সরে আসেন ডাউনলাইনে।

সবার কানেই হেডফোন ছিল, পাশাপাশি আপলাইনের মালগাড়ির শব্দে কেউই টের পাননি যে, যেখানে তারা বসে আছেন, সেই ডাউনলাইন ধরেই মৃত্যুদূতের মতো এগিয়ে আসছে আগরতলা-দেওঘর এক্সপ্রেস ট্রেন। সেই ট্রেনের চাকাতেই পিষে যায় চার যুবকের দেহ।

ঘটনার পর অনেকক্ষণ লাইনেই পড়ে ছিল ৪ জনের দেহ। রেল পুলিশকে খবর দেওয়া হলেও তারা আসেনি বলে অভিযোগ করেছেন গ্রামবাসীরা। পরে গ্রামবাসীরাই গিয়ে মৃতদেহ উদ্ধার করে তা সৎকার করে। রেলগেটের গেটম্যান সব দেখলেও কিছুই জানেন না বলে নিজের দায় সেরেছেন।

মৃতদের পরিবারের লোকেদের কাছ থেকে জানা গিয়েছে ওই যুবকরা সবাই পশ্চিমবঙ্গের বাইরে বিভিন্ন রাজ্যে শ্রমিকের কাজ করতেন। রোববার রাখি পূর্ণিমার ছুটি থাকায় বাড়ি এসেছিলেন তারা।

উত্তর দিনাজপুর জেলার পুলিস সুপার শচীন মক্কার এ বিষয়ে পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম জি ২৪ ঘণ্টাকে বলেন, ‘আমরা ট্রেনের ধাক্কায় ৪ জনের মৃত্যুর ঘটনার খবর পেয়েছি। মৃতদের আত্মীয়-স্বজনরা তাদের সৎকার কাজ করেছেন বলেও জেনেছি।’

 

চস/আজহার

ads here