বিয়ের ইঙ্গিত দিলেন ন্যানসি

32
  |  মঙ্গলবার, আগস্ট ২৪, ২০২১ |  ৫:০৫ অপরাহ্ণ
ads here

প্রায় এক মাস আগে গায়িকা ন্যানসি জানিয়েছিলেন আবারও বিয়ে করতে যাচ্ছেন তিনি। আগামী সেপ্টেম্বর মাসেই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। তবে কাকে বিয়ে করছেন এ বিষয়ে তখন মুখ খোলেননি তিনি।

ads here

সেপ্টেম্বর আসার আগেই ন্যানসি ফেসবুকে জানিয়ে দিলেন তিনি এখন আর সিঙ্গেল নন। ২৩ আগস্ট রাতে ফেসবুকের রিলেশনশিপ স্ট্যাটাস পরিবর্তন করে ‘গট এনগেজড’ দিয়েছেন জনপ্রিয় এই গায়িকা। রিলেশনশিপ স্ট্যাটাসে প্রকাশ করেছেন ভালোবাসার মানুষের নামও। তার নাম মহসিন মেহেদী। সেই আইডিতে গিয়ে প্রোফাইলে দেখা যায় দুজনের আংটি বদলের ছবি।

দুজন কাছাকাছি সময়েই পোস্টগুলো করেছেন। এরপর থেকে দুজনের ওয়ালে একের পর এক আসছে ‘শুভ কামনা’ জানিয়ে মন্তব্য। তবে ন্যানসি গণমাধ্যমকে জানিয়েছেন রিলেশনশিপ স্ট্যাটাস দিলেও এখনো বিয়ে করেননি। বিয়ে করবেন সেপ্টেম্বর মাসেই। আর তখনই সবাইকে সুখবরটি জানাবেন।

উল্লেখ্য, ২০১৩ সালের ৪ মার্চ নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেন ন্যানসি। জায়েদ ময়মনসিংহ পৌরসভার কর্মকর্তা এবং ব্যবসায়ী। ন্যানসির এটি দ্বিতীয় বিয়ে। এর আগে ২০০৬ সালে ভালোবেসে তিনি বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। ২০১২ সালের ২৪ মে বিচ্ছেদ হয় তাদের।

ন্যানসির সংগীত ক্যারিয়ার শুরু ২০০৬ সালে ‘হৃদয়ের কথা’ চলচ্চিত্রের মাধ্যমে। ২০০৯ সালে তার প্রথম অ্যালবাম ‘ভালোবাসা অধরা’ প্রকাশিত হয়। ২০১১ সালে ‘প্রজাপতি’ চলচ্চিত্রে গান গেয়ে তিনি প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।

 

 

চস/আজহার

ads here