কলেজের বন্ধুকে বিয়ে করছেন শ্রদ্ধা কাপুর!

24
  |  রবিবার, আগস্ট ২৯, ২০২১ |  ১:৩৭ অপরাহ্ণ
ads here

বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর বিয়ে করতে যাচ্ছেন বলে শোনা যাচ্ছে। গুঞ্জন রয়েছে ফটোগ্রাফার রোহান শ্রেষ্ঠের সঙ্গে শিগগিরই গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন এই তারকা।

ads here

বেশ কয়েক বছর ধরে তারা প্রেম করছেন। তাদের সম্পর্কের বিষয়টি পারিবারিকভাবেও মেনে নেওয়া হয়েছে। একটি ভারতীয় সংবাদমাধ্যমকে শ্রদ্ধার খালাতো ভাই অভিনেতা প্রিয়াঙ্ক শর্মা বলেন, ‘এই ব্যাপারে এখন কোনো মন্তব্য করতে চাই না। তবে যদি জিজ্ঞাসা করেন, শ্রদ্ধার বিয়ের জন্য মুখিয়ে আছি কি না, বলব অবশ্যই। বিয়ে তো ভালো ব্যাপার। মুখিয়ে থাকার মতোই বিষয়’।

জানা যায়, রোহানের বাবা রাকেশ শ্রেষ্ঠা শ্রদ্ধার সঙ্গে ছেলের সম্পর্কের বিষয়টি মেনে নিয়েছেন। তিনি জানান, রোহান-শ্রদ্ধা কলেজ জীবন থেকে বন্ধু। দুজনেই কর্মজীবনে ভালো করছেন, তাই বিয়ের বিষয়টি মেনে নেওয়া বুদ্ধিমানের কাজ হবে। কিন্তু কবে শ্রদ্ধা ও রোহানের চার হাত এক হচ্ছে, সে বিষয়ে কেউ এখনো মুখ খোলেননি।

উল্লেখ্য, রোহান শ্রেষ্ঠ একজন স্বনামধন্য ফ্যাশন ফটোগ্রাফার। নানা সময় তিনি বলিউডের নামী তারকাদের ছবি তুলেছেন। ২০১৯ সালে প্রথমে রোহান ও শ্রদ্ধার সম্পর্কের বিষয়টি সামনে আস। তারা বিয়ে করছেন বলেও তখন গুঞ্জন ছড়ায়। এখন দেখার বিষয় শেষ পর্যন্ত কী হয়!

 

 

চস/আজহার

ads here